সিংড়ায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠি শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি প্রদান

সিংড়া প্রতিনিধি:
নাটোরের সিংড়া উপজেলার ৫ শতাধিক ক্ষুদ্র নৃ-গোষ্ঠি শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলা হলরুমে মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে এই শিক্ষা বৃত্তি বিতরণের আয়োজন করে সিংড়া উপজেলা প্রশাসন।

অনুষ্ঠানে সিংড়া উপজেলা নির্বাহী অফিসার সুশান্ত কুমার মাহাতো এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী অ্যাড. জুনাইদ আহমেদ পলক।

প্রধান অতিথি আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেন, ৩৭ বছর সিংড়াবাসী অবহেলিত ছিল। যেখানে বিগত ৩৭ বছরেও অন্য কোন সরকারের সময় উন্নয়ন হয়নি। আজ সেই সিংড়া আর পিছিয়ে নেই। মাত্র ৯ বছরেই সিংড়ায় উন্নয়নের ছোয়া লেগেছে। বিদ্যুৎ, শিক্ষা, স্বাস্থ্য সহ সকল ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে।

প্রতিমন্ত্রী পলক আরো বলেন, তোমাদের পিতা-মাতার একটি করে ভোট আমানত। সেই ভোট নৌকা মার্কায় দিলেই উন্নয়ন অব্যাহত থাকবে। আর ভূল করেও ভোটে অন্য কোন দল যদি আসে তাহলে সংখ্যালঘুদের উপর নির্যাতন হবে।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) বিপুল কুমার, সিনিয়র মৎস্য কর্মকর্তা আবু বক্কর সিদ্দিক, তাজপুর ইউপি চেয়ারম্যান মিনহাজ্ব উদ্দিন, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি গোপাল বিহারী দাস, আদিবাসী কল্যাণ পরিষদের সভাপতি উপেন্দ্রনাথ প্রমূখ।

স/অ