সিংড়ায় কৃষককে গাছে বেঁধে পেটাল ইউপি সদস্য

সিংড়া (নাটোর) প্রতিনিধি:
নাটোরের সিংড়ায় বৃদ্ধ কৃষককে গাছে বেঁধে মারপিট করেছে এক ইউপি সদস্য। অভিযুক্ত ইউপি সদস্য মকলেছ আলী ইটালী ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ড আ’লীগের সভাপতি ও একই ওয়ার্ডের ইউপি সদস্য। রোববার(২২ আগস্ট) সকালে উপজেলার ইটালী ইউনিয়নের শালমারা গ্রামে এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও ভুক্তভোগী কৃষকের পরিবার সূত্রে জানা যায়, রোববার সকাল সাড়ে ৮ টায় উপজেলার বাঁশবাড়িয়া গ্রামের কৃষক শাহাদ আলী (৬০) ও বেলায়েত হোসেন (৭০) শালমারা-বাঁশবাড়িয়া মাঠে গরু চড়াতে যায়। হঠাৎ গরুগুলো ইউপি সদস্য মকলেছ আলীর জমির ধানগাছ খেয়ে নষ্ট করে। খবর পেয়ে ইউপি সদস্য কৃষক বেলায়েত হোসেনকে গাছের সাথে দড়ি দিয়ে বেঁধে রাখেন এবং অপর কৃষক শাহাদ আলীকে গাছের ডাল দিয়ে মারপিট করেন। বিষয়টি এলাকায় ছড়িয়ে পড়লে তাদেরকে ছেড়ে দেয়া হয়। শেষ খবর পাওয়া পর্যন্ত তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেয়া হচ্ছে।

অভিযুক্ত ইউপি সদস্য মকলেছ আলী বলেন, তার জমির নষ্ট করায় কয়েকটি গরু বেঁধে রেখেছিলেন। পরে গরুগুলো ছেড়ে দেয়া হয়েছে। তবে একজন কৃষককে গাছের ডাল দিয়ে মেরেছেন বলে স্বীকার করেন তিনি।

এ বিষয়ে স্থানীয় ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য মো. কুরবান আলী বলেন, ঘটনাটি জানার পর মকলেছ মেম্বার এর মুঠোফোনে ফোন করে অনুরোধ করি। তারপর তাদের ছেড়ে দেয়া হয়।

সিংড়া থানার ওসি নুর-এ-আলম সিদ্দিকী বলেন, বিষয় জানান পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

স/জে