সিংড়ায় আনসার উল্লাহ বাংলা টিমের এক সদস্য গ্রেফতার, ল্যাপটপসহ বই উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, নাটোর:

নাটোরের সিংড়ায় গোপন বৈঠকের সময় মিজানুর রহমান (৩২) নামে আনসারউল্লাহ বাংলা টিমের এক সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় একটি ল্যাপটপ ও ৩টি জিহাদী বই উদ্ধার করা হয়েছে।  আটক মিজানুর রহমান উপজেলার বড়বারই হাটি এলাকার মেহের আলী মাস্টারের ছেলে।

সিংড়া থানার উপ-পরিদর্শক (এসআই) দেবব্রত দাস সিল্কসিটিনিউজকে জানান, সিংড়া উপজেলার বড়বারইহাটি এলাকায় আনসারউল্লাহ বাংলা টিমের ৬/৭জন সদস্য গোপন বৈঠক করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে শনিবার ভোরে ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় বাকিরা পালিয়ে গেলেও আটক করা হয় মিজানুর রহমানকে। এসময় মিজানুর রহমানের ব্যবহৃত একটি ল্যাপটপ, ৩টি জিহাদী বই উদ্ধার করা হয়।

এদিকে গত শনিবার ভোরে মিজানুর রহমানকে আটক করা হলেও জেলা পুলিশের পক্ষ থেকে বিষয়টি গোপন রাখা হয়। আটক মিজানুর রহমানকে নিয়ে বিভিন্ন স্থানে অভিযানও পরিচালনা করে পুলিশ। পরে মিজানুর রহমানকে দিনভর জিজ্ঞাসাবাদ শেষে নিজেকে সে আনসারউল্লাহ বাংলা টিমের সদস্য বলে নিশ্চিত হয় পুলিশ।

নাটোর সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার রফিকুল ইসলাম আটকের সত্যতা স্বীখার করে সিল্কসিটিনিউজকে জানান, আটক মিজানুর রহমানকে নিয়ে বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হচ্ছে। তবে সাম্প্রতি হত্যাকাণ্ডের সাথে মিজানুর রহমান জড়িত কিনা সে বিষয়ে খতিয়ে দেখছে পুলিশ।

স/আর