সালাম না দেওয়াই জুনিয়র ছাত্রলীগ কর্মীকে চড় মারলো সিনিয়র !

নিজস্ব প্রতিবেদক:

সালাম না দেওয়াই রাজশাহী ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজিতে (আইএইচটি) রাসেল নামের এক ছাত্রলীগ নেতা কর্মী মিজানকে চড় মারেছে। এই ঘটনার জেরে ছাত্রলীগের দু’গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে।

আইএইচটি অধ্যক্ষ ডা. সিরাজুল ইসলাম সিল্কসিটিনিউজকে নিশ্চিত করে বলেন, সালাম না দেওয়ায় সম্ভবত সিরিয়র গ্রুপ জুনিয়র গ্রুপের এক ছেলেকে মারধর করেছে। পুলিশ ডাকা হয়েছে। তারা হল তল্লাশী করছে।

আজ রোববার বেলা ১২টার দিকে আইএইচটি নামের এই শিক্ষাপ্রতিষ্ঠানে এই ঘটনা ঘটে।

এই ঘটনায় আহত মিজানকে শিক্ষার্থীকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ রামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। আইএইচটি কলেজে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

নাম না প্রকাশের সর্তে কলেজের কয়েকজন শিক্ষার্থী জানায়, সকালে মিজান নামের ফার্মেসি বিভাগের প্রথম বর্ষের এক ছাত্র বসে ছিলো। এসময় ছাত্রলীগ কর্মী তারেক, জাহিদ, তুহিন, বিশাল, কাইউমসহ কয়েকজন তাকে মারধর করে।

পরে মিজানের কয়েকজন বন্ধুরা আসলে ছড়িয়ে পড়ে উত্তেজনা। এনিয়ে দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এসময় হাসুয়া, জিআই পাইপ, দেশীয় অস্ত্রসহ নিয়ে তাদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

রাজপড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান সিল্কসিটিনিউজকে বলেন,  তৃতীয় বর্ষের ছাত্র ছাত্রলীগ নেতা রাসেল তার কর্মী মিজানকে চড় মারে। সালাম না দেওয়ায় জন্য।

 

স/আ