সাভারে দেবরের ছুরিকাঘাতে ভাবি খুন

সিল্কসিটিনিউজ ডেস্ক: সাভারে দেবরের ছুড়িকাঘাতে এক গৃহবধূ নিহত হয়েছেন। নিহতের নাম আলপনা দেবনাথ (২২)। আজ মঙ্গলবার বিকেলে সাভার পৌর এলাকার কাতলাপুর মহল্লার খোকন দাসের বাড়িতে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, সাভারের দক্ষিণ দরিয়াপুর এলাকার জেকে গার্মেন্টে লাইন চীফ হিসেবে কর্মরত শ্রীপদ সরকারের স্ত্রী আলপনা দেবনাথ পৌর এলাকার কাতলাপুর মহল্লার খোকন দাসের বাড়িতে ভাড়ায় বসবাস করতেন। তারে সংসারে থাকত শ্রীপদ সরকারের ছোট ভাই কাজল চন্দ্র সরকার। কাজল আশুলিয়ার জিরানী এলাকায় বেক্সিমকো গ্রুপে মোকানিক্যাল হিসেবে কাজ করে। আজ মঙ্গলবার দুপুরে ধ্রীপদ ও কাজল বাসায় ফিরে লাঞ্চ করে। এর পর শ্রীপদ কাজে চলে যায়। পরে একই এলাকায় বসবাসরত আলপনার ভাই শ্যামল চন্দ্র  আলপনাকে তাঁর বাসায় নিয়ে যায়। এর কিছুক্ষণ পর আলপনার দেবর ওই বাসায় গিয়ে ছুরিকাঘাতে আলপনাকে হত্যা করে পালিয়ে যায়। এ ঘটনার পর থেকে কাজল পলাতক রয়েছে। পরে খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য গৃহবধূর স্বামী শ্রী পদ সরকারকে আটক করেছে পুলিশ।

এ ব্যাপারে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই ফরিদ) আহমেদ বলেন, কি কারণে ওই গৃহবধূকে তার দেবর হত্যা করেছে তা জানা যায়নি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।