সাভারে আলাদা স্থান থেকে চারজনের লাশ উদ্ধার

সিল্কসিটিনিউজ ডেস্ক:

রাজধানীর উপকণ্ঠ সাভার উপজেলার চারটি স্থান থেকে চারজনের লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজ রোববার সকাল ৬টা থেকে ৯টার মধ্যে লাশগুলো উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ।

উদ্ধার হওয়া দুটি লাশের পরিচয় মিলেছে। তাঁরা হলেন নিরাপত্তাকর্মী হেলাল উদ্দিন (৬০) ও তরুণী মোছাম্মৎ শিরিনা (১৮)। বাকি দুজনের মধ্যে অজ্ঞাত পুরুষ ও যুবক রয়েছেন।

হেলাল উদ্দিনের বাড়ি নরসিংদী জেলার মনোহরদী থানার তেলকান্দা গ্রামে। বাকি তিনজনের বিস্তারিত পরিচয় জানা যায়নি। চারজনের লাশই ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়।

স্থানীয় বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা যায়, ভোররাতে সাভারের হেমায়েতপুরের জয়নাবাড়ী এলাকার মুনছুর আলী ও রবিউল আলমের রিকশার গ্যারেজের নিরাপত্তাকর্মী হেলাল উদ্দিনের গায়ে বিদ্যুতের তার লাগিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। পরে তারা গ্যারেজ থেকে একটি ইজিবাইক চুরি করে নিয়ে যায়। খবর পেয়ে সকাল ৭টার দিকে ঘটনাস্থল থেকে হেলালের লাশ উদ্ধার করে পুলিশ।

এর আগে সকাল ৬টার দিকে সাভার থানাসংলগ্ন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে অজ্ঞাত (৫০) এক পুরুষের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করে পুলিশ।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) আমজাদুল হক জানান, ভোররাতে কয়েকজন যুবক সিএনজিচালিত অটোরিকশায় করে ওই ব্যক্তিকে মুমূর্ষু অবস্থায় হাসপাতালে ভর্তি করে। পরে আধা ঘণ্টার মধ্যে তাঁর মৃত্যু হয়।

আরএমও আরো জানান, ওই ব্যক্তিকে বিষ প্রয়োগ ও পিটিয়ে হত্যা করা হয়েছে।

সকাল ৮টার দিকে বিরুলিয়া গ্রামের ভাড়া বাসা থেকে শিরিনার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।

এদিকে, ভাকুর্তার শ্যামলাসী এলাকায় অজ্ঞাত যুবককে (২৪) আজ ভোররাতে গলা কেটে হত্যা করে দুর্বৃত্তরা। সকাল ৯টার দিকে সাভার মডেল থানা পুলিশ তাঁর লাশ উদ্ধার করে।

একসঙ্গে চারজনের লাশ উদ্ধারের ঘটনায় সাভারে স্থানীয় লোকজনের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

লাশ উদ্ধারের বিষয়ে জানতে চাইলে সাভার মডেল থানার জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার মাহাবুবুর রহমান বলেন, কীভাবে ওই চারজনের মৃত্যু হয়েছে, তা তদন্ত করে দেখা হচ্ছে।

পুলিশের এ কর্মকর্তা আরো জানান, লাশ উদ্ধারের ঘটনায় সাভার মডেল থানায় চারটি মামলার প্রস্তুতি চলছে।

সূত্র: এনটিভি