সাবেক প্রেমিক ওয়ার্নের মৃত্যুতে যা বললেন অভিনেত্রী এলিজাবেথ হার্লি

মেনে নিতে কষ্ট হলেও এটাই সত্য যে, লেগ স্পিন জাদুকর শেন ওয়ার্ন আর বেঁচে নেই। আজ সোমবার প্রকাশিত ময়নাতদন্তের রিপোর্টে বলা হয়েছে, ৫২ বছর বয়সী ওয়ার্নের মৃত্যুতে কোনো অস্বাভাবিকতা নেই। বেঁচে থাকতে ওয়ার্নের নামের সঙ্গে জুড়ে গেছে অসংখ্য বিতর্ক। তার মাঝে নারীঘটিত কাণ্ডও আছে।

বহু নারীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন ওয়ার্ন। তাদের একজন ইংলিশ অভিনেত্রী এলিজাবেথ হার্লি।

২০১০ থেকে ২০১৩ সাল পর্যন্ত হার্লি এবং ওয়ার্ন ঘনিষ্ঠ সম্পর্কে জড়িয়ে ছিলেন। থাইল্যান্ডে বেড়াতে গিয়ে ওয়ার্নের আকস্মিক মৃত্যু মানসিক ধাক্কা দিয়েছে ব্রিটিশ অভিনেত্রীকে। তিনি দুজনের একটি ছবি সোশ্যাল সাইটে পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘আমার মনে হচ্ছে সূর্য চিরদিনের জন্য মেঘের আড়ালে চলে গেল। শান্তিতে থাক আমার সিংহহৃদয়ের ভালোবাসা। ‘ সাবেক প্রেমিককে হার্লির এই শ্রদ্ধার্ঘ্য মন কেড়েছে অস্ট্রেলীয়দের।

একসময় সোশ্যাল সাইটেই ওয়ার্ন তাদের সম্পর্কের কথা ঘোষণা করেছিলেন। দুজনে বিয়ের পরিকল্পনাও করেছিলেন, এমনকি বাগদানও হয়েছিল! প্রেমের সম্পর্ক নষ্ট হয়ে গেলেও ওয়ার্নের সঙ্গে নিয়মিত যোগাযোগ ছিল হার্লির। বছর তিনেক আগেও ওয়ার্ন এক সাক্ষাৎকারে  বলেছিলেন, ‘আমাদের সম্পর্ক শেষ হয়ে যাওয়ায় আমি ব্যথিত। এখনো ওর প্রতি আমার যথেষ্ট টান আছে। আর হার্লি মানুষ হিসেবেও অসাধারণ। ‘ অন্যদিকে হার্লিও স্বীকার করেন, ওয়ার্নের প্রতি তারও টান ছিল।

 

সূত্রঃ কালের কণ্ঠ