সাপাহারে সাড়ে ৬০০ পিস ইয়াবা জব্দ

সাপাহার প্রতিনিধি: সারাদেশে মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে নওগাঁর সাপাহারে ঝটিকা অভিযান চালিয়ে ৬৬০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়েছে। এসময় আবু সুফিয়ান (২৫) নামের এক মাদক ব্যাবসায়ীকে আটক করেছে জয়পুরহাট র‌্যাব-৫। শনিবার বেলা ১২টার সময় উপজেলার নিশ্চিন্তপুর-পোরশা রাস্তার খোট্টাপাড়া ভেড়া কুড়ী ব্রীজের অদুরে ভিকিনা মোড় থেকে তাকে আটক করে।

র‌্যাবের হাতে আটক মাদক ব্যাবসায়ী উপজেলার পিছলডাঙ্গা (মলপাড়া) গ্রামের সাইফুল ইসলামের ছেলে আবু সুফিয়ান।

জানা গেছে, ওই দিন সকালে সোর্স মারফত জয়পুরহাট র‌্যাব এর সদস্যরা সংবাদ পান যে সাপাহার উপজেলার ওই মোড়ে এক মাদক ব্যাবসায়ী খদ্দেরের নিকট মাদক কেনা-বেচা করছে। সঙ্গে সঙ্গে র‌্যাবের ডিএডি শফিকুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে সেখানে পৌঁছে যান এবং অভিযান চালিয়ে ইয়্যাবা ব্যাবসায়ীকে তল্লাসী করে তার শরীরে বিশেষ কায়দায় রাখা নিল রঙ্গের ৩টি পলিথিনের প্যাকেটে রাখা ৬৬০ পিচ ইয়্যাবা ট্যাবলেটসহ তাকে আটক করে। পরে দুপুর ১টার সময় তারা আটককৃত ইয়্যাবা ট্যাবলেট ও মাদক ব্যাসায়ীকে সাপাহার থানায় সোপর্দ করে মাদক দ্রব্য আইনে একটি মামলা দায়ের করে।

এ ব্যাপারে সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই নিউটন ঘটনার সত্যতা স্বীকার করেছেন। ঈদুল আজহাকে কেন্দ্র করে মাদকসেবী ও অতি উৎসাহী বখাটে ব্যক্তিদের আনন্দ বিনোদন করার জন্য মাদক পাচারকারীদের অপতৎপরতা বেড়েছে বলে উপজেলার অভিজ্ঞ মহল ধারণা করছেন। পুলিশ প্রশাসনসহ সকল প্রকার আইন সৃঙ্খলা বাহিনীকে মাদক প্রতিরোধে সজাগ দৃষ্টি রাখার জন্য তারা প্রশাসনের সু-দৃষ্টি কামনা করেছেন।

স/শা