সাপাহারে মাদকসহ আটক-৪

সাপাহার প্রতিনিধি:

নওগাঁর সাপাহারে পুলিশের পৃথক অভিযানে মাদকদ্রব্যসহ ৪ জনকে আটক করা হয়েছে।

আটককৃতরা হচ্ছেন, উপজেলার আইহাই গ্রামের আকবর হোসেন এর ছেলে মাদক ব্যাবসায়ী দোলোয়ার হোসেন (৩০) ও কাশিতাড়া গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে মাসুন রানা (২৪), জয়পুর গ্রামের মৃত আলহাজ্ব মমতাজ আলীর ছেলে হেরোইন সেবী আজমির আলী (২৬) ও ধামইরহাট উপজেলার দক্ষিন খন্ডা গ্রামের আইয়ুব আলীর ছেলে জুয়েল রানা (২২)।

পুলিশ সূত্রে জানা গেছে, রোববার সন্ধ্যার দিকে গোপন সংবাদ পেয়ে সাপাহার থানা পুলিশের এস আই আমিনুর রহমান তার সঙ্গীয় ফোর্স নিয়ে জবই বিল ব্রিজ এলাকায় অবস্থান নেন। এ সময় সীমান্ত এলাকার আইহাই এলাকার দিক হতে দু’জন গাঁজা ব্যবসায়ী সাপাহার উপজেলা সদরের দিকে দু’টি ব্যাগে করে গাঁজা নিয়ে তড়িৎ গতিতে ছুটে আসে। পরে তারা ওই ব্রিজের পশ্চিম এলাকায় পৌঁছলে তাদের পথ গতিরোধ করে পুলিশ তাদের ব্যাগ তল্লাশী করে। এ সময় তাদের কাছে  ১ কেজি গাঁজা পাওয়া যায়। 

অপরদিকে সদরের জিরো পয়েন্টে রাত্রী ১২টার দিকে সদরে টহলরত পুলিশের এস আই ইমরান হোসেন জয়পুর মসজিদ মার্কেট এলাকায় ২জন মাদক সেবীকে দেখে সন্দেহ হলে তাদের শরীর তল্লাশী করে তাদের কাছে থেকে ৬গ্রাম হেরোইনসহ আটক করে।

সাপাহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাই নিউটন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, রাতেই তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে পৃথক দু’টি মামলা দায়ের করে সোমবার সকালে তাদেরকে নওগাঁ জেল হাজতে পাঠানো হয়।