সাপাহারে মাইক্রোবাস সহ ৪ অপহরণকারী আটক

সাসাপাহার প্রতিনিধি:

নওগাঁর সাপাহার উপজেলার শীতলডাঙ্গা গ্রামের আইয়ুব আলীর পুত্র ইউসুফ আলীকে অপহরণ করতে এসে পুলিশের হাতে ৪ অপহরণকারী আটক হয়েছে ।

 

আটককৃতরা হলেন, চাঁপাই নবাগঞ্জের রামকৃষ্ণপুর গ্রামের আঃ লতিফের পুত্র রোস্তম আলী (২৮), তের রশিয়া গ্রামের মৃত: ফজলুর রহমানের পুত্র আবুল কালাম (২৬), নলা পাড়ার বেলালের পুত্র মাইক্রো ড্রাইভার নয়ন (২৬) এবং একই গ্রামের হেলপার সনুর পুত্র আওয়াল (২৪)।

 
জানা গেছে গত শনিবার বিকেলে, আগে থেকেই ব্যাবসায়ী কাজে লেনদেন সূত্রে উপজেলার শীতলডাঙ্গা গ্রামের আইয়ুব আলীর পুত্র ইউসুফ আলী (২০) এর সাথে চাঁপাইনবাগঞ্জের রোস্তম আলীর পরিচয় ঘটে। সে হিসেবে ইউসুফ আলী রোস্তম আলীর নিকট হতে ১৮ হাজার টাকা ধার নেয়। পরবর্তীতে ইউসুফ আলী সে টাকা পরিশোধ না করায় গত শনিবার বিকেলে রোস্তম আলী কৌশল অবলম্বন করে সাপাহারে মাইক্রোবাস এনে ইউসুফ আলীকে ডেকে নেয় এবং ফুসলিয়ে মাইক্রোবাসে  তুলে নিয়ে  চাঁপাইয়ের উদ্দেশ্যে রওয়ানা হলে ইউসুফ আলী ঘটনা বুঝতে পেরে তার পিতাকে ফোনে তাকে অপহরণের কথা জানায়। সাথে সাথে ইউসুফের পিতা আইয়ুব আলী চাঁপাই নবাবগঞ্জের আড্ডা, ধানসুরা, রহনপুর সহ বিভিন্ন আত্নীয় স্বজনের নিকট ফোন করে তার ছেলে অপহরণের কথা জানালে তার আত্নীয় স্বজনরা চাঁপাই নবাবগঞ্জের বড় দাদপুর বাজারে অপহরণকরী সহ ওই মাইক্রোবাসটিকে আটক করে। এর পর আইয়ুব আলী সাপাহার থানায় বিষয়টি জানান।

 
খবর পেয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম ঘটনা স্থলে পুলিশের একটি বিশেষ টিম পাঠান এবং রাতেই  অপহরণকারীদের থানায় নিয়ে আসেন।

 

অপহরণ মামলা দায়েরের পর রোববার সকালে তাদেরকে নওগাঁ কোর্টে চালান করা হয়।

স/অ