সাপাহারে বৈশাখ উপলক্ষে কৃষি যন্ত্র-পাতির মেলা অনুষ্ঠিত

সাপাহার প্রতিনিধি:

নওগাঁর সাপাহারে ১দিনের বৈশাখী উৎসব ও শিল্প প্রদর্শনী পহেলা বৈশাখ উপলক্ষে র‌্যালী,আলোচনা সভা ও মেলার আয়োজন করা হয়েছে। রোববার রাজ্যধর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এসিআই মোটরস্ লি: এর আয়োজনে দিনভর এ মেলায় সরকারের কৃষিখাতে উৎসাহ যোগাতে এসিআই কোম্পানীর সোনালী ট্রাক্টর, পাওয়ার টিলার, পিক-আপ গাড়ী, ফসল নিড়ানী মেশিন সহ একই মেশিনে ধান, গম কাটা, মাড়াই ও বস্তাবন্দি করা হারভেস্টিং মেশিনের প্রদর্শনী মেলার আয়োজন করা হয়।

কোম্পানীর রিজিওনাল সেলস্ ম্যানেজার শামীম হোসেন এর সভাপতিত্বে কৃষিখাতে উৎসাহ যোগাতে মেলায় সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য প্রদান করেন মেসার্স জয় মেশিনারীজ এর স্বর্তাধীকারী সাপাহার উপজেলার পরিবেশক পরিমল রায়, অন্যান্যদের মধ্যে প্রডাক্টস ম্যামেনেজার ফাহাদ আল মামুন, রাজ্যধর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: সাইফুল ইসলাম, বুলবুল আহম্মেদ প্রমুখ।

র‌্যালী শেষে সকালে বাংলা ও বাঙালী সংস্কৃতির ইলিশ ও পান্তাভাত, দুপুরে প্যাকেট লাঞ্চ বিকেলে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। কোম্পানীর কাষ্টমার, সাম্ভব্য কাষ্টমার, ডিলার, এজেন্ট ও এলাকাবাসীর সমাগমে মেলাটি পুর্নমিলনী ও মিলন মেলাতে পরিণত হয়।

স/অ