সাপাহারে জমে উঠেছে নির্বাচনী প্রচারণা

সাপাহার প্রতিনিধি:

প্রতীক বরাদ্দের পরপরই নওগাঁর সাপাহার উপজেলার ৬টি ইউনিয়নে পোস্টারে পোস্টারে ছেয়ে গেছে। নির্বাচনী প্রচারণায় কোমর বেঁধে নেমে পড়েছেন প্রার্থীরা। নিজেদের প্রার্থীকে ভোট দিতে ভোটারদের দ্বারে দ্বারে ঘুরাঘুরি শুরু করেছেন প্রার্থী ও তাদের কর্মী সমর্থকরা।

নওগাঁ-১ (সাপাহার,পোরশা,নিয়ামতপুর) আসনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী সাধন চন্দ্র মজুমদার তার নির্বাচনী এলাকায় নৌকা মার্কায় ভোট চেয়ে ব্যাপক প্রচারণা শুরু করেছেন। উপজেলার বিভিন্ন পাড়ায়-মহল্লায় তার উপস্থিতির খবর পেলেই ছুটে আসছেন এলাকার নারী-পুরুষ ভোটাররা।

এদিকে সাধন চন্দ্র মজুমদার শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে এবং উন্নয়নের ধারাকে চলমান রাখতে মঙ্গলবার ধর্মপুর ও পিছলডাঙ্গা স্কুল মাঠে নৌকায় ভোট চাইলেন। এসময় তার নির্বাচনী সফর সঙ্গী ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শামসুল আলম শাহ চৌধুরী,সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব ওমর আলী, জেলা পরিষদের সদস্য মন্মথ সাহা, মেয়েইঞ্জিনিয়ার তৃনা মজুমদার,মহিলা আওয়ামীলীগের সভাপতি ফাইমা খাতুন,সম্পাদক ইসফাত জেরিন মিনাসহ দলের অঙ্গ সংগঠনের নেতাকর্মী।

অপরদিকে নির্বাচনী এলাকার জন্য ২০ দলীয় ঐক্য জোট মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী ডা. ছালেক চৌধুরী উপজেলার পাতাড়ী ও শিরন্টি ইউনিয়নের বিভিন্ন মোড়ে মোড়ে অনুষ্ঠিত পথ সভায় এলাকার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো ধানের শীষ প্রতীকে ভোট প্রদানের জন্য সর্বস্তরের
জনগণের প্রতি আহ্বান জানান।

এবারে সাপাহার উপজেলায় নারী ভোটার-৫৮ হাজার ৮০৭, পুরুষ ভোটার-৫৯ হাজার ৩৩৪ জন। সবমিলিয়ে মোট ভোটার  ১ লাখ ১৮ হাজার ১৪১ জন।

স/শা