সাপাহারে জমি নিয়ে মারপিটের ঘটনায় আহত ২, গ্রেপ্তার ১


সাপাহার প্রতিনিধি :
নওগাঁর সাপাহারে জমির সমানের অংশ দখলকে কেন্দ্র করে মারপিটের ঘটনায় দুই জন আহত হয়েছে। এঘটনায় সাপাহার থানায় ভুক্তভোগী নুরজামান বাদী হয়ে একটি মামলা দায়ের করলে আহসান হাবিব নামে এক জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

অভিযোগ সূত্রে যায়, উপজেলার মধুইল মৌজাস্থ ৮ শতক জমি ওই গ্রামের জোহর আলীর ছেলে নুরজামান একই গ্রামের আঃ গনি মিয়ার কাছে ক্রয় সূত্রে প্রাপ্ত হয়। উক্ত জমির সামনের অংশে দখলকে কেন্দ্র করে আঃ গনি মিৃযার ছেলে আব্বাস আলীদের মনো মালিন্য হয়ে আসছিলো। গত ১০ মার্চ বিকেল অনুমান ৫ টার দিকে অভিযোগে উল্লেখিত বিবাদীরা উক্ত জমিতে টিনের বেড়া দিয়ে ঘিরতে থাকে।

এসময় তাদের বাধা দিতে গেলে প্রতিপক্ষের আঘাতে মোসাঃ সেলিনা বিবি (৪০) সহ নুরজামানের স্ত্রী কাধে ও মাথার চান্দিতে কেটে গিয়ে গুরুত্বর রক্তাক্ত জখম হয় এবং শরীরের বিভিন্ন স্থানে ফুলা জখম হয়। পরে স্থানীয়দের সহযোগিতায় তাদের সাপাহার উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসা দেওয়া হয়।

এঘটনায় নুরজামান বাদী হয়ে ৭ জনকে বিবাদী করে একটি লিখিত অভিযোগ দিলে ওই রাতে মামলা রেকর্ড করা হয়। পরদিন সকালে মামলার দুই নম্বর বিবাদী আহসান হাবিব কে গ্রেপ্তার করে থানা পুলিশ।

১২ মার্চ মঙ্গলবার দুপুরে এবিষয়ে জানতে চাইলে সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) পলাশ চ›ন্দ্র দেব বলেন, অভিযোগের প্রেক্ষিতে মামলা দায়ের হয়েছে। এক জন আসামীকে গ্রেপ্তার করা হয়েছে।