সাপাহারে জমি ও বাড়ি পেল ৯৬টি ছিন্নমূল পরিবার


সাপাহার প্রতিনিধি:
মুজিববর্ষে “বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবেনা” সেটি বাস্তবায়নের লক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ভূমিহীন-গৃহহীন পরিবারকে চতুর্থ পর্যায়ে সারাদেশের ন্যায় নওগাঁর সাপাহারে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়েছে।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্চুয়ালী জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন করেন। এর আগে স্থানীয় সাংসদ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার ভার্চুয়ালী যুক্ত হয়ে গৃহহীন পরিবারের সাথে মতবিনিময় করেন।

বুধবার সকালে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুন এর সভাপতিত্বে উপজেলা ৯৬টি অসহায় গৃহহীন ছিন্নমূল সুফলভোগীদের হাতে কবুলিয়াত দলিল, নামজারী খতিয়ান,গৃহ প্রদানের সার্টিফিকেট ও ডিসিআর হস্তান্তর করা হয়।

এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ শাহজাহান হোসেন, সহকারী কমিশনার (ভূমি)শারমিন জাহান লুনা, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোসা: খাদিজা আক্তার, থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ুন কবির, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ¦ ওমর আলী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাসুদরেজা সারোয়ার সহ নির্বাচিত জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ৯৬টি বাড়ির মধ্যে লালচান্দা ৩৬টি,নিশ্চিন্তপুর ভেরাগুড়ি ৩২টি, নিশ্চিন্তপুর পুলিশ ফাঁরির নিকট ১৫টি, ভূমি অফিসের নিকট ৩টি,রসুলপুর ১০টি বাড়ি প্রদান করা হয় এবং পরবর্তীতে আরো ৮১টি বাড়ি নির্মানের কাজ চলমান রয়েছে বলে জানান উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুন ।