সাপাহারে কীটনাশক দোকানে চুরি

সাপাহার প্রতিনিধিঃ

নওগাঁর সাপাহার বাজার হাসপাতাল রোডে একটি কীটনাশকের দোকানে চুরি সংঘটিত হয়েছে।

জানা গেছে উপজেলা সদরের হাসপাতাল সংলগ্ন চৌধুরী প্লাজায় মেসার্স ভাই ভাই ট্রেডার্স (কৃষিতে সিনজেনটা) দোকানের মালিক ননী গোপাল পাল প্রতি দিনের ন্যায় বুধবার সন্ধ্যায় তার দোকান ঘর বন্ধ করে বাসায় চলে যান। রাত্রি অনুমান তিন টার দিকে কয়েক জন অপরিচিত লোক একটি পিকাপ ভ্যান নিয়ে ওই মার্কেটের দোকান ঘরের সামনে দাঁড় করিয়ে মার্কেটে নিযুক্ত পাহারাদারকে কয়েকটি বিস্কুট খাইয়ে অচেতন করে ফেলে রাখে।

পাহারাদার অচেতন হয়ে পড়লে চোরেরা দোকানের তালা ভেঙ্গে দোকান হতে এমিস্টার টপ, প্রটিজিম, ভার্টিম্যাক্্র, শবিক্রম, ক্যারাটে, গ্লোজিং ও থিওভিট সহ কয়েক প্রকার কীটনাশকের ১১টি কাটুন, ক্যাশ বাক্্র ভেঙ্গে ক্যাশে থাকা ২হাজার ১০০ টাকা সহ ১ লাখ ৭৪ হাজার টাকার মালামাল চুরি করে নিয়ে যায়।

এর পর তারা তাদের একটি নতুন তালা দিয়ে দোকানঘরটি বন্ধ করে করে যায়। সকালে দোকানের মালিক ননি গোপাল তার দোকান ঘর খুলতে এসে দেখতে পায় যে, তার দোকানের একটি তালা ভাঙ্গা ও অপর স্থানে একটি নতুন তালা দিয়ে দোকানঘর আবদ্ধ করে রাখা হয়েছে এবং অদুরে নাইটগার্ড অচেতন অবস্থায় শুয়ে আছে।

এসময় সে রাস্তায় চলাচলকারী কিছু লোকজনদের বিষয়টি জানালে মহুর্তে সেখানে লোকের জটলা বাধে। সংবাদ স্থানীয় থানায় জানালে কিছুক্ষন পরে পুলিশ ঘটনা স্থলে আসলে পুলিশের উপস্থিতিতে চোরের লাগানো নতুন তালাটি ভেঙ্গে ঘরে প্রবেশ করলে তার দোকান হতে উপরোক্ত মালামালগুলি নেই, চোরেরা ওই দোকানে থেকে বিভিন্ন প্রকারের প্রায় পোনে দুই লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে বলে দোকান মালিক ননি গোপাল জানান।

এ বিষয়ে সাপাহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শামসুল আলম শাহ্ ঘঁনার সত্যতা স্বীকার করেন।

স/অ