সাপাহারে আন্তর্জাতিক অহিংস দিবস উদযাপন

সাপাহার প্রতিনিধি:

“সন্ত্রাস নয়, জঙ্গীবাদ নয়- এসো ঐক্য ও সম্প্রীতির স্বদেশ গড়ি” এই স্লোগানকে সামনে রেখে নওগাঁর সাপাহারে আন্তর্জাতিক অহিংস দিবস উদযাপন উপলক্ষে পদযাত্রা, মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

 
‘নির্বাচনী সহিংসতা প্রতিরোধে নাগরিক ও সুজন-সুশাসনের জন্য নাগরিক সাপাহার উপজেলা কমিটির উদ্যোগে রবিবার সকাল ১০টায় সাপাহার প্রেসক্লাবের সামনে থেকে একটি পদযাত্রা বের হয়ে সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।

 

পদযাত্রা শেষে জিরোপয়েন্টে প্রায় ঘন্টা কালব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়। সকাল সাড়ে ১০টায় প্রেসক্লাবে সুজন-সুশাসনের জন্য নাগরিক সাপাহার উপজেলা কমিটির সভাপতি আলহাজ্ব নুরুল হক মাষ্টারের সভাপতিত্বে বক্তব্য প্রদান করেন সহ-সভাপতি চৌধুরী চাঁন মোহাম্মদ মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ আব্দুল জলিল, গোয়ালা ইউপির সাবেক চেয়ারম্যান আলহাজ্ব ইব্রাহিম হোসেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোরশেদা পারভীন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল জব্বার, সাধারন সম্পাদক তছলিম উদ্দীন, সহ-সম্পাদক মনোয়ারুল ইসলাম, প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক আব্দুর রহিম, বণিক সমিতির সভাপতি মতিউর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী মেহেদী হাসান সরকার প্রমুখ।

স/অ