সাপাহারে অনার্স কোর্সের পরীক্ষা কেন্দ্র হওয়ায় শিক্ষার্থীদের উল্লাস

সাপাহার প্রতিনিধি:

নওগাঁর সাপাহার উপজেলার সরকারী ডিগ্রী কলেজ ও পার্শ্ববর্তী পোরশা ডিগ্রী কলেজে এবারে অনার্স কোর্সের নতুন পরীক্ষা কেন্দ্র হওয়ায় শিক্ষার্থীরা উল্লাস প্রকাশ করেছেন।

 
বুধবার বেলা ১১টায় সাপাহার সরকারি ডিগ্রী কলেজের অধ্যক্ষ নূরল আলম জানান- এবারে অনার্স পরীক্ষা পাশ্ববর্তী উপজেলা পোরশা ডিগ্রী কলেজে এবং পোরশা সহ বেশ কয়েকটি কলেজের অনার্র্স পরীক্ষা সাপাহার সরকারী ডিগ্রী কলেজে অনুষ্ঠিত হবে। নভেম্বর থেকে রিতিমত এ পরীক্ষা শুরু হবে।

 

এবারে সাপাহার সরকারি ডিগ্রী কলেজের ২০১৩-২০১৪,২০১৪-২০১৫ ইং শিক্ষা বর্ষের মান উন্নয়ন এবং ২০১৫-২০১৬ ইং শিক্ষা বর্ষের স্নাতক সম্মান শ্রেণীর অনার্স ১ম বর্ষের পরীক্ষা নতুন কেন্দ্র পোরশা ডিগ্রী কলেজে অনুষ্ঠিত হবে। এবং সাপাহার চৌধুরী চাঁন মোহাম্মদ মহিলা ডিগ্রী কলেজ, পোরশা ডিগ্রী কলেজ, নিয়ামতপুর কলেজ, নজিপুর সরকারি কলেজ ও বদলগাছী বঙ্গবন্ধু সরকারী কলেজের পরীক্ষার্থীদের নতুন কেন্দ্র সাপাহার সরকারি ডিগ্রী কলেজে অনুষ্ঠিত হবে ।

 

নিজ এলাকায় পরীক্ষা দিতে পারায় শিক্ষার্থীরা ও অভিভাবকগণ শিক্ষামন্ত্রী ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়েছেন।

 

ইতিপূর্বে পরীক্ষা কেন্দ্র উপজেলা সদর থেকে ৬০কি:মি: দুরে জেলা সদরে হওয়ায় পরীক্ষার সময় শিক্ষার্থীদের চরম দুর্ভোগে পড়তে হত। বর্তমানে উপজেলায় পরিক্ষা্ কেন্দ্র করায় শিক্ষার্থী ও অভিভাবকগণের দুর্ভোগ অনেকাংশে কমেছে।

স/অ