সান্তাহার পৌরসভার বাজেট ঘোষণা

আদমদীঘি ( বগুড়া) প্রতিনিধি:
বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার পৌরসভার ২০২১-২২ অর্থ বছরের জন্য মোট ২৮ কোটি ২৫ লাখ ২০হাজার টাকার প্রস্তাবিত বাজেট ঘোষনা করা হয়েছে। বৃহস্পতিবার(১৭ জুুন) বেলা ১২টায় এ বাজেট ঘোষণা করা হয়।বাজেটে রাজস্ব ঘাটতি দেখানো হয়েছে ১কোটি ৭৫ লাখ ১০ হাজার টাকা।

সান্তাহার পৌরসভার মেয়র তোফাজ্জল হোসেন ভুট্টু এই বাজেট ঘোষনা করেন। প্রস্তাবিত বাজেটে রাজস্ব খাতে ব্যায়ের লক্ষমাত্রা ১৩কোটি ৫০ লাখ ২০হাজার টাকা এবং উন্নয়ন খাতে বরাদ্দ প্রাপ্তির ১৪ কোটি ৭৫লাখ টাকার বাজেট ঘোষনা করা হয়েছে।

বাজেট অধিবেশন অনুষ্ঠানে বক্তব্য রাখেন সান্তাহার পৌরসভার প্যানেল মেয়র জার্জিস আলম রতন, কাউন্সিলর আব্দুল কুদ্দুস, কাউন্সিলর হুমায়ন কবির বাদশা, আলাউদ্দিন, কামরুল, আলম, নজরুল, ওয়াহেদুল ইসলাম ওয়াহেদ, মনতাজ, সংরক্ষিত মহিলা কাউন্সিলর মাহাবুবা জামান রত্না, জাহানারা বেগম, পৌর প্রকৌশলী রেজাউল ইসলাম, সাংবাদিক রফিকুল ইসলাম মন্টু, তোফায়েল হোসেন লিটন, জিললুর রহমান। এসময় উপস্থিত ছিলেন পৌর কর্মচারি রফিকুল ইসলাম, মিজানুর রহমান, বিকাশ, তুহিন ও সাংবাদিক তরিকুল ইসলাম জেন্টু, আমিনুল ইসলাম, এএফএম মমতাজুর রহমান, শফির উদ্দীন, আহসান হাবীব প্রমুখ।

মেয়র তোফাজ্জল হোসেন ভুট্টু তার বক্তব্যে বাজেট বাস্তবায়নে পৌরসভার সকল স্তরের নাগরিকের সহযোগীতা কামনা করেন।

স/জে