সান্তাহারে মাদরাসার শ্রেণীকক্ষ নির্মাণে বাঁশ ও ঢেউটিন দিলো বসুন্ধরা শুভসংঘ

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি:
বগুড়ার আদমদীঘির সান্তাহারে হযরত দুর্লভ দেওয়ান (রঃ) দাখিল মাদরাসার শ্রেণীকক্ষ নির্মাণে বাঁশ ও ঢেউটিন প্রদান করেছে বসুন্ধরা শুভসংঘ।

শুক্রবার সকালে উপজেলার সান্তাহার পৌর শহরের বশিপুর দুর্লভ দেওয়ান (রঃ) মাজার প্রাঙ্গণ প্রতিষ্ঠিত এই মাদরাসার শ্রেণীকক্ষ নির্মাণে এসব সামগ্রী প্রদান করেন বসুন্ধরা শুভসংঘ’র উপজেলা শাখার বন্ধুরা। এ সময় উপস্থিত ছিলেন মাদরাসার প্রতিষ্ঠাতা ও বসুন্ধরা শুভসংঘের আদমদীঘি কমিটির উপদেষ্টা বীরমুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার নজরুল ইসলাম, সান্তাহার শহর প্রেসক্লারের সাধারন সম্পাদক আমিনুল ইসলাম সোহাগ, কালের কণ্ঠর উপজেলা প্রতিনিধি তরিকুল ইসলাম জেন্টু এবং বসুন্ধরা শুভসংঘের আদমদীঘি কমিটির সহ সভাপতি আহসান হাবীব তুহিন, সাধারণ সম্পাদক হাসিবুল ইসলাম শাকিল, সাংগঠনিক সম্পাদক শাকিলা আক্তার, কোষাধ্যক্ষ ফিরোজ হোসেন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আরাফাত রহমান জনি প্রমূখ।

বসুন্ধরা শুভসংঘের আদমদীঘি কমিটির উপদেষ্টা বীরমুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার নজরুল ইসলাম বলেন, সম্প্রতি মাদরাসাটি স্থানিয়দের সহযোগিতায় প্রতিষ্ঠা করা হয়েছে। অর্থের অভাবে শ্রেনীকক্ষ আলাদা করা যাচ্ছিলো না। শিক্ষার্থীদের পাঠদানের সুবিধার্থে শ্রেণী কক্ষ (খন্ড খন্ড ঘর) নির্মাণ করতে বসুন্ধরা শুভসংঘের বন্ধুরা প্রয়োজন মতো ঢেউটিন ও বাঁশ প্রাদান করেছেন। এসব পেয়েই কাজ শুরু করা হয়েছে।