সান্তাহারে বীরমুক্তিযোদ্ধা আব্দুর রশিদের ইন্তেকাল


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি :
বগুড়ার আদমদীঘির সান্তাহার রেলওয়ে শ্রমিকলীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সংগঠনিক সম্পাদক জামিল হোসেন শুভর বাবা বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ (৭৫) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি—-রাজেউন)। রবিবার দিবাগত রাত ৩টায় অসুস্থতার কারণে হাসপাতালে নেওয়ার পথে মৃত্যুবরন করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও তিন ছেলেসহ বহু আত্মীয় স্বজন রেখে গেছেন।

সোমবার বাদ আছর সান্তাহার পৌর শহরের সাঁতাহার ঈদগাহ মাঠে রাস্ট্রীয় মর্যাদা প্রদান শেষে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। পরে গ্রামের বাড়ি কায়েতপাড়ায় পারবারিক গোরস্থানে তাঁর দাফন সম্পন্ন হয়েছে।

বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশিদের মৃতুতে তার আত্মার মাগফিরাত কামনা ও শোক-সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক বীর মুক্তিযোদ্ধা কছিম উদ্দীন আহম্মেদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সিরাজুল ইসলাম খান রাজু, সান্তাহার ইউপি চেয়ারম্যান নাহিদ সুলতানা তৃপ্তি, বীর মুক্তিযোদ্ধা আজমল হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ফিরোজ হোসেন চন্দন ও সাধারণ সম্পাদক মশিউর রহমান সজল, সান্তাহার পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মাহমুদুল হাসান মুন্না, সান্তাহার পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মনোয়ার জাহিদ রোকন ও আব্দুর রাজ্জাক প্রমুখ।