সান্তাহারে বিয়ের দিনেই যুবকের আত্মহত্যা

আদমদীঘি প্রতিনিধি :
বিয়ের দিনেই বগুড়ার আদমদীঘির সান্তাহারে রেদোয়ান প্রামানিক (১৯) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রেদোয়ান প্রামানিক উপজেলার সান্তাহার ইউপির সান্দিড়া গ্রামের ইসাহাক প্রামানিকের ছেলে। সোমবার সকালে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানাগেছে, রবিবার (২৩ জুলাই) রাতে উপজেলার সান্তাহার ইউনিয়নের সান্দিড়া গ্রামের নিজ বাড়িতে রাতের খাবার খেয়ে শয়ন কক্ষে ঘুমাতে যান রেদোয়ান। ওই দিনগত রাত সাড়ে ৩ টার দিকে রেদোয়ানের চাচাতো ভাই আরিফ তার ঘরে ঢুকতেই সিলিং ফ্যানের সঙ্গে দড়ি দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় তাকে ঝুলতে দেখেন। এ সময় তার চিৎকারে পরিবারের সদস্যরা ওই কক্ষে গিয়ে রেদোয়ানের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

রেদোয়ানের চাচাতো ভাই মেহেদী হাসান জানান, রেদোয়ানের সাথে একটি মেয়ের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সম্প্রতি উভয় পরিবারের সম্মতিক্রমে ‘সোমবার (২৪ জুলাই)’ তাদের বিয়ের দিন ধার্য করা হয়। এরপরও সে কেন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করলো কারনটা তারা খুঁজে পাচ্ছেন না বলেও জানান।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম রেজা জানান, খবর পেয়েই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। সোমবার সকালে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে। কি কারনে সে আত্মহত্যা করতে পারে বিষয়টি ক্ষতিয়ে দেখা হচ্ছে।