সান্তাহারে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি:
বগুড়ার আদমদীঘির সান্তাহারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালন করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার দিনব্যাপী উপজেলার সান্তাহার ইউপির সান্দিড়া শহীদ সিরাজ খান মেমোরিয়াল একাডেমীর আয়োজনে বিদ্যালয় চত্বরে নানা কর্মসূচি পালন করা হয়।

দিবসটি পালন উপলক্ষে কর্মসূচির মধ্যে ছিল সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন ও গার্ড অব অনার প্রদান, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, কেক কাটা, বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও দেশের গান নিয়ে কবিতা আবৃত্তি, সাংস্কৃতিক অনুষ্ঠান, বিশেষ প্রার্থনা এবং আলোকসজ্জা।

বিকেল ৫ টায় শহীদ সিরাজ খান মেমোরিয়াল একাডেমীর সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাকিমের সভাপতিত্বে ও প্রধান শিক্ষক এনামুল হকের সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি সিরাজুল ইসলাম খান রাজু। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সান্তাহার ইউপি চেয়ারম্যান নাহিদ সুলতানা তৃপ্তি, আওয়ামীলীগ নেতা মোকলেছার রহমান, সান্তাহার ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ, যুগ্ম সম্পাদক জামিল হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ফিরোজ হোসেন চন্দন, ইউপি সদস্য রফিকুল ইসলাম রঞ্জু, সান্দিড়া স্টার ক্লাবের সাধারন সম্পাদক সাজ্জাদ ইকবাল স্বপন, নয়ন ও শাহীন খান প্রমূখ।