সাত বছরে আর্টিস্ট্রি মার্কেটিং অ্যান্ড কমিউনিকেশনস লিমিটেড

সিল্কসিটিনিউজ ডেস্ক:

ইভেন্ট ম্যানেজমেন্ট ও বিজ্ঞাপনী সংস্থা আর্টিস্ট্রি মার্কেটিং অ্যান্ড কমিউনিকেশনস লিমিটেড যাত্রা শুরুর ছয় বছর অতিক্রম করে সাত বছরে পা দিয়েছে আজ রোববার।

প্রতিষ্ঠানটি এরই মধ্যে বিভিন্ন দেশিয় ও আন্তর্জাতিক বহুজাতিক কোম্পানিগুলোর মধ্যে সফলভাবে অবস্থান করে নিয়েছে বলে দাবি করে একটি সংবাদ বিজ্ঞপ্তি দিয়েছে।

এবিষয়ে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক পার্থ প্রতীম চৌধুরী বলেন, আমারা এখন দেশি-বিদেশি মোট ১০০টি প্রতিষ্ঠানের সঙ্গে নিয়মিত কাজ করে আসছি।

বাংলাদেশ ছাড়াও আমরা ভারত, নেপাল, জার্মান, চায়নাসহ অন্যান্য দেশিয় কোম্পানির সঙ্গে দেশে এবং বিদেশে বিভিন্ন কার্যক্রম আস্থার সঙ্গে সমাপ্ত করেছি এবং অর্জন করেছি বিশেষ সুনাম।

তিনি বলেন, আগামী মার্চের ১০-১১ তারিখে আমরা ইডকল আয়োজিত বাংলাদেশ ক্লিন এনার্জি সামিট ২০১৯-এর ইভেন্ট পার্টনার হিসেবে কাজ শুরু করেছি।

আর্টিস্ট্রি মার্কেটিং অ্যান্ড কমিউনিকেশনস’র অন্যতম বর্তমান ক্লায়েন্ট হচ্ছে ইডকল, সিনজেনটা, ইপিলিয়ন, প্যান প্যাসিফিক সোনারগাও হোটেল ঢাকা উল্লেখযোগ্য।

রোববার রাজধানীর একটি হোটেলে আর্টিস্ট্রি মার্কেটিং অ্যান্ড কমিউনিকেশনসর প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠান উদযাপন করা হবে। এতে গ্রাহক ও শুভান্যুধায়ীরা উপস্থিত থাকবেন।