সাতক্ষীরায় ‘বন্দুকযুদ্ধে’ দুজন গুলিবিদ্ধ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

সাতক্ষীরার কলারোয়া উপজেলার জালালাবাদ এলাকায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই ব্যক্তি গুলিবিদ্ধ হয়েছেন।

 

গতকাল মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে জালালাবাদের একড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ ঘটনা ঘটে।

 

গুলিবিদ্ধ দুজন হলেন সাতক্ষীরা সদর উপজেলার ঘরছালা গ্রামের রমজান মোল্লা (৩৩) ও কলারোয়া উপজেলার মাদরা গ্রামের মফিজুল ইসলাম (২৬)। তাঁদের সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশের ভাষ্য, ‘বন্দুকযুদ্ধে’ গুলিবিদ্ধ দুজনই অস্ত্র ব্যবসায়ী। তাঁদের সঙ্গে বন্দুকযুদ্ধে পুলিশের দুই সদস্য আহত হয়েছেন। বন্দুকযুদ্ধের পর দুজনের কাছ থেকে একটি রিভলবার ও দুটি বোমা উদ্ধার করা হয়েছে। তাঁদের বিরুদ্ধে অস্ত্র ব্যবসা ও পুলিশের ওপর হামলার ঘটনায় পৃথক দুটি মামলা হয়েছে।

জেলা পুলিশের তথ্যবিষয়ক কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) কামাল হোসেন জানান, গতকাল দিবাগত রাতে কলারোয়া থানার এসআই পিন্টু লাল দাস ও সহকারী উপপরিদর্শক (এএসআই) জাহিদুল ইসলাম টহল দিচ্ছিলেন। ওই সময় তাঁরা খবর পান, একড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে একদল চোরাকারবারি অস্ত্র বেচাকেনা করছে। পরে দ্রুত সেখানে পৌঁছান তাঁরা। ওই সময় সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে বোমা নিক্ষেপ করে। এতে পুলিশের দুই সদস্য আহত হন। পুলিশও পাল্টা গুলি ছুড়লে দুই ব্যক্তি আহত হন।

 

এসআই কামাল আরো জানান, আহত রমজান ও মফিজুল ভারত থেকে চোরাপথে অস্ত্র পাচার করে বাংলাদেশের বিভিন্ন জেলায় সন্ত্রাসীদের কাছে বিক্রি করে আসছিলেন। তাঁদের বিরুদ্ধে সাতক্ষীরা ও কলারোয়া থানায় মামলা রয়েছে।

 

সূত্র: এনটিভি