সাংবাদিকের সৌখিন বাগান পরিদর্শনে নাটোরের ডিসি

সিংড়া (নাটোর) প্রতিনিধি:
সিংড়ায় যুগান্তর প্রতিনিধি ও পরিবেশকর্মীর সৌখিন বাগান পরিদর্শন করলেন নাটোরের জেলা প্রশাসক মো. শামীম আহমেদ। মঙ্গলবার দুপুরে চলনবিল গেট সংলগ্ন এলাকায় মাচায় অসময়ে হলুদ তরমুজ চাষ পরিদর্শন করেন তিনি। পরে গৌরমতি আমের চারা রোপন ও চলনবিলে উদ্ধারকৃত একটি বিরল প্রজাতির কচ্ছপ অবমুক্ত করেন।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নাদিম সারোয়ার, সিংড়ার ইউএনও এম.এম সামিরুল ইসলাম, পৌর মেয়র মো. জান্নাতুল ফেরদৌস, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ সেলিম রেজা, সাংবাদিক ও পরিবেশ কর্মী সাইফুল ইসলাম, চলনবিল জীববৈচিত্র্য রক্ষা কমিটির সভাপতি অধ্যাপক আখতারুজ্জামান, সহ-সভাপতি হাসান ইমাম, কলম প্রকৃতি ও পরিবেশ রক্ষা কমিটির সভাপতি অধ্যাপক হারুন-অর-রশিদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আল আমিন, সহকারী কৃষি কর্মকর্তা আব্দুল্লাহেল কাফি, সাংবাদিক শারফুল ইসলাম খোকন, সাংবাদিক ও পরিবেশ কর্মী আব্দুর রশিদ, আবু বকর সিদ্দিক, কুরবান আলী প্রমুখ।

জেলা প্রশাসক মো. শামীম আহমেদ বলেন, বাগানে অসময়ে তরমুজ চাষ এবং প্রকৃতি -পরিবেশের জন্য বৃক্ষ রোপন, গাছে গাছে হাড়ি বেঁধে পাখির বাসা তৈরি দেখে আমি মুগ্ধ হয়েছি। প্রকৃতি ও বন্যপ্রাণী সংরক্ষণে সকলকে এগিয়ে আসতে হবে।

স/জে