সাংবাদিকদের সাথে আরএমপি পুলিশ কমিশনারের মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী মেট্রোপলিটন পলিটন পুলিশের সদ্য যোগদানকৃত কমিশনার এ.কে.এম হাফিজ আক্তার বিপিএম রাজশাহীর সাংবাদিকদের সাথে পরিচিতি ও মতবিনিময় সভা করেছেন। বৃহস্পতিবার বিকাল ৪টায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশ সদর দপ্তর সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় কমিশনার একেএম হাফিজ আক্তার মতবিনিময় সভায় উপস্থিত হবার জন্য সাংবাদিকবৃন্দকে ধন্যবাদ জানান। তিনি বলেন, রাজশাহী মহানগরীতে মাদক নিয়ন্ত্রণ ও জঙ্গীবাদ দমনে পুলিশ শক্ত অবস্থানে থাকবে। এসময় তিনি নগরীর আইন-শৃঙ্খলা স্বাভাবিক রাখতে সাংবাদিকবৃন্দের সহযোগিতা কামনা করেন।
এসময় সাংবাদিকবৃন্দ মাদক নিয়ন্ত্রণ, যানজট নিরসন, ছিনতাই প্রতিরোধ, জুয়ার আসর দমন ইত্যাদি বিষয়ে পরামর্শ প্রদান করেন।

এসময় সভায় উপস্থিত ছিলেন, আরএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার মো. সুজায়েত ইসলাম, উপ-পুলিশ কমিশনার (সদর) তানভীর হায়দার চৌধুরী, উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) মো. আমির জাফর, উপ-পুলিশ কমিশনার (মতিহার) মো. সাজিদ হোসেন, উপ-পুলিশ কমিশনার (শাহমখদুম) মোহাম্মদ হেমায়েতুল ইসলাম, উপ-পুলিশ কমিশনার (কাশিয়াডাঙ্গা) মো. জয়নুল আবেদীন, এসএসপি (সিটিএসবি) আবু আহাম্মদ আল মামুন, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) অনির্বান চাকমা, সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মো. ইফতে খায়ের আলমসহ পুলিশের বিভিন্ন ইউনিটের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও বিভিন্ন প্রিন্ট, ইলেক্ট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

স/শা