সরকার কৃষকের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে: আত্রাই ইউএনও

আত্রাই প্রতিনিধি:

নওগাঁর আত্রাই উপজেলা নির্বাহী অফিসার মো. ছানাউল ইসলাম বলেছেন, সরকার কৃষকের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। কৃষকরা যাতে স্বল্প পরিশ্রমে অধিক ফসল উৎপাদন করতে পারে এজন্য কোটি কোটি টাকা ব্যয় করে সরকার আধুনিক প্রযুক্তি উদ্ভাবন করছে। ধান ক্রয়, চাল ক্রয়সহ বিভিন্ন খাতে ভুর্তুকি দিয়ে কৃষকদের উৎপাদিত ফসলের নায্যমূল্য নিশ্চিত করা হচ্ছে। কৃষি সংক্রান্ত যে কোন সমস্যা সমাধানে উপজেলা প্রশাসনের সাথে যোগাযোগ করতে কৃষকদের প্রতি আহ্বান জানান তিনি।

আজ সোমবার উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা কৃষি পুনর্বাসন কমিটি কর্তৃক আয়োজিত প্রান্তিক ও ক্ষুদ্র কৃষকদের মাঝে প্রণোদনা সহায়তার সার ও বীজ বিতরণ অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আলহাজ এবাদুর রহমান, ভাইস চেয়ারম্যান শেখ মো. হাফিজুল, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম, উপজেলা কৃষি অফিসার কেএম কাউছার হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চৌধুরী মো. গোলাম মোস্তফা বাদল, উপসহকারী কৃষি কর্মকর্তা আজাদুর রহমান, কেরামত হোসেন প্রমুখ।

উল্লেখ্য, এর আগে অনুষ্ঠানে উপজেলার ৮ ইউনিয়নের ১ হাজার ৭৫৪ জন কৃষকের মাঝে বিনামূল্যে ভুট্টা, সরিষা, পিয়াজ ও মুগডালের বীজ এবং সার বিতরণ করা হয়।

 

স/শা