সম্মেলন হলেও একযুগ পরেও ছাত্রদলের কমিটি ঘোষণা হয়নি

লালপুর প্রতিনিধি:
দীর্ঘ ১২ বছর পর নাটোরের লালপুর উপজেলা ছাত্রদলের সম্মেলনে কমিটি ঘোষনা করা সম্ভব হয়নি। উপজেলার গৌরীপুরে সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ফজলুর রহমান পটলের নিজ বাড়িতে শনিবার (২৪ মার্চ) সন্ধ্যায় লালপুর উপজেলা ছাত্রদলের কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়।

লালপুর থানা ছাত্রদলের সহসভাপতি আবুল খায়ের  এ কে’র সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ফজলুর রহমান পটলের সহধর্মীনী ও লালপুর থানা বিএনপির সদস্য সাবেক অধ্যক্ষ কামরুন  নাহার শিরিন। প্রধান বক্তা ছিলেন ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সহসভাপতি তরিকুল ইসলাম টিটু।

উপস্থিত ছিলেন, লালপুর থানা বিএনপির সভাপতি মওলানা নাসির উদ্দিন, সাধারন সম্পাদক হারুনর রশিদ পাপ্পু, গোপালপুর পৌর বিএনপির সভাপতি আব্দুল্লাহ আল মামুন কচি, সাধারন সম্পাদক ও পৌর মেয়র নজরুল ইসলাম মোলাম, ঢাকা মহানগর ছাত্রদলের সাবেক নেতা ও ফজলুর রহমান পটলের ছোট ভাই হারুনর রশিদ বাবু, লালপুর থানা ছাত্র নেতা মাজেদুল হক, লালপুর উপজেলা যুবদলের সাধারন সম্পাদক আরিফুল ইসলাম আরিফ, নাটোর জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক জাকির হোসেন, সাংগঠনিক সম্পাদক রাসেল কবির জনি, যগ্ম সম্পাদক ওমর আলী প্রমুখ। উদ্বোধক ছিলেন, নাটোর জেলা ছাত্রদলের সভাপতি সানোয়ার হোসেন তুষার।

অপর দিকে নেতৃবৃন্দ গৌরীপুরে আসার সময় ওয়ালিয়াতে উপজেলা ছাত্রদলের একাংশ ওয়ালিয়া হাকিমুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে এক পথসভায় তাদের অভিযোগ তুলে ধরেন।

লালপুর উপজেলা ছাত্রদলের  সাধারণ সম্পাদক নাজির উদ্দিন বাবু জানান, ২০০২ সালে আহবায়ক কমিটি এবং ২০০৩ সালে ১০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। দ্বি-বার্ষিক কমিটির মেয়াদ শেষ হলেও বার বার চেষ্টা করে কমিটি গঠন করা সম্ভব হয়নি।

স/আ