সমাজের সেবার মাধ্যমেই সার্থকতাঃ এনামুল হক এমপি

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী-৪(বাগমারা) আসনের সাংসদ ইঞ্জিনিয়ার এনামুল হক বলেছেন, সমাজের প্রতিটি পেশার মানুষেরই সমাজে দায়বদ্ধতা রয়েছে। নিজ নিজ জায়গা থেকে সমাজের সেবা করা যায়। তাই সকলকে নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করতে হবে। শনিবার বিকেলে উপজেলার অটোভ্যান, অটো, ভটভটিচালক গ্রামপুলিশ ও মুদি দোকানীদের উদ্দেশ্যে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেছেন।

 

তিনি বলেন, আপনারা সঠিক ভাবে দায়িত্ব পালন করুণ। এর মাধ্যমে সেবা করা যায়। তিনি দোকানীদের উদ্দেশ্যে বলেছেন, আপনারা সঠিক দাম নিবেন। ক্রেতাদের প্রতারিত করবেন না। সাংসদ তাঁদের গুরুত্ব দিয়ে বলেছেন, টাকা পয়সা, গাড়ি বাড়ি থাকলেই তিনি সুখী নন। মানুষের অন্তরের সুখই বড় সুখ।

 

শিকদারীর সালেহা-ইমারত কোল্ডস্টোরেজে আয়োজিত ইফতার মাহফিলে বক্তব্য রাখেন এনাগ্র“পের ব্যবস্থাপনা পরিচালক তহুরা হক, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহসানুল হক মাসুদ, আলফোর রহমান, জেলার দপ্তর সম্পাদক ফারুক হোসেন ডাবলু, জেলার সাবেক সাংগঠনিক সম্পাদক অধ্যাপক আব্দুস সামাদ, উপজেলার যুগ্ম সম্পাদক সিরাজ উদ্দিন সুরুজ, সোনাডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি চেয়ারম্যান আজাহারুল হক, গণিপুরের সভাপতি হারুণ অর রশিদ, মাড়িয়ার সভাপতি চেয়ারম্যান আসলাম আলী আসকান, কৃষকলীগের উপজেলার সভাপতি এমদাদুল হক।

 

উল্লেখযোগ্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাগমারা থানার ওসি নাছিম আহম্মেদ, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মতিউর রহমান টুকু,আফতাব উদ্দিন আবুল, যুগ্ম সম্পাদক গোলাম সারোয়ার আবুল, দপ্তর সম্পাদক ইসমাইল হোসেন, সহদপ্তর সম্পাদক নুরুল ইসলাম, জেলা পরিষদের সদস্য মাহমুদুর রহমান রেজা, কাচালীকোয়ালীপাড়ার চেয়ারম্যান আয়েন উদ্দিন, হামিরকুৎসার চেয়ারম্যান আনোয়ার হোসেন, শুভডাঙ্গার চেয়ারম্যান আব্দুল হাকিম, গোয়ালকান্দির সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক মোল্লাহ, গণিপুরের সাধারণ সম্পাদক শামসুল হক, উপজেলা যুবলীগের সভাপতি আল মামুন প্রমুখ।

 

মাহফিলে উপজেলার বিভিন্ন এলাকার অটোভ্যান চালক, ভটভটি চালক, গ্রামপুলিশ ও মুদি দোকানীরা উপস্থিত ছিলেন। এর আগে সাংসদ দলের নেতাকর্মী, মুক্তিযোদ্ধা, শিক্ষকসহ বিভিন্ন পেশার লোকজনের সঙ্গে মতবিনিয়ম ও তাঁদের সম্পানে ইফতার মাহফিলের আয়োজন করেন।
স/শ