দুর্গাপুরের অলিপুর মাদ্রাসার নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহীর দুর্গাপুর উপজেলার আলিপুর মাদ্রাসার নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। আজ শনিবার এ ভিত্তিপ্রস্তর স্থাপন করেন রাজশাহী-৫(পুঠিয়া-দুর্গাপুর) আসনের সাংসদ আব্দুল ওয়াদুদ দারা। এই ভবন নির্মাণে ব্যয় হবে প্রায় ৭৪ লাখ টাকা।

 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নওপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, দুর্গাপুর পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজাহার আলী প্রমুখ।

 

এদিকে দুর্গাপুর উপজেলা প্রশাসনের আয়োজনে এডিপির প্রায় ১ কোটি টাকাার বিভিন্ন সামগ্রী হতদরিদ্রদের মাঝে বিতরণ করা হয়েছে।

 

দুর্গাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আনোঢার সাদাতের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আবু ওবায়দা মাসুম, দুর্গাপুর উপজেলা যুবলীগের সভাপতি মিঠু, দুর্গাপুর মহিলা কলেজের অধ্যক্ষ আব্দুর রব, দুর্গাপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক শরিফুজ্জামান প্রমুখ।

 

অনুষ্ঠানে প্রদান অতিথির বক্তব্যে সাংসদ আব্দুল ওয়াদুদ দারা বলেন, বাংলাদেশের বিরুদ্ধে দেশি বিদেশি ষড়যন্ত্র থাকা স্বত্বেও বাংলাদেশ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। বিশ্বে বাংলাদেশে উন্নয়নের গল্প এখন মুখে মুখে প্রচার হচ্ছে। সেই সাথে এতো অল্প সময়ে বাংলাদেশে যে উন্নয়ন করা হয়েছে তা রীতিমতো কল্পনা করা যায় না। বঙ্গবন্ধুর কন্যা ছাড়া এতো বড় সিদ্ধান্ত কেউ নিতে পারে না।
স/শ