সদস্যের জন্মদিনে সুবিধাবঞ্চিত প্রবীণ ও প্রতিবন্ধীদের পাশে ‘ইয়্যাস’

নিজস্ব প্রতিবেদক:
নগরীর সুবিধাবঞ্চিত প্রবীণ ও বিশেষ সক্ষমব্যাক্তিদের (প্রতিবন্ধী) খাবার বিতরণ করলো ‘তরুণ্যের জয় হবে নিশ্চয়’ এ স্লোগান নিয়ে এগিয়ে চলা রাজশাহীর তরুণ সংগঠন ‘ইয়্যাস (ইয়ুথ এ্যাকশন ফর সোস্যাল চেঞ্জ)’। সংগঠনটির যুগ্ম সাংগঠনিক সম্পাদক ও মুখপাত্র মুমতাহ্ হিনা মীম এর জন্মদিন উপলক্ষে ইয়্যাস এ কর্মসূচির আয়োজন করে।

আজ সোমবার দুপুরে রাজশাহী মহানগরীর ভদ্রাস্থ মহানন্দা আবাসিক সংলগ্ন ক্যাপ্টেন মুনসুর আলী পার্ক এর পার্শ্ববর্তী মসজিদের পেছনের মাঠে এই ব্যতিক্রমী কর্মসূচীর আয়োজন করে সংগঠনটি।

সংগঠনটির যুগ্ম সাংগঠনিক সম্পাদক ও মুখপাত্র মুমতাহ্ হিনা মীম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সুবিধাবঞ্চিত প্রবীণ ও বিশেষ সক্ষমব্যাক্তিদের (প্রতিবন্ধী) হাতে দুপুরে খাবারের প্যাকেট তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন, বারসিকের বরেন্দ্র অঞ্চলের আঞ্চলিক সমন্বয়কারী শহিদুল ইসলাম, প্রোগ্রাম অফিসার জাহিদ আলী, হিসাবরক্ষক উপেন ররিদাস, তরুণ সংগঠন ইয়্যাসের সভাপতি শামীউল আলীম শাওন, সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম আকাশ প্রমূখ। কর্মসূচীতে মোট ৫৬ জন সুবিধাবঞ্চিত প্রবীণ ও বিশেষ সক্ষমব্যাক্তিদের হাতে দুপুরের খাবারের প্যাকেট তুলে দেয়া হয়। যার সুবিধাবঞ্চিত প্রবীণ ছিল ৪০জন এবং বিশেষ সক্ষমব্যাক্তি ছিল ১৩ জন আর প্রবীণ বিশেষ সক্ষমব্যাক্তি ছিল ৩ জন।

এদিকে, তরুণ সংগঠন ‘ইয়্যাস (ইয়ুথ এ্যাকশন ফর সোস্যাল চেঞ্জ)’র যুগ্ম সাংগঠনিক সম্পাদক ও মুখপাত্র মুমতাহ্ হিনা মীম’র জন্মদিন এমন ব্যাতিক্রম ভাবে পালন করায় তাকে বেসরকারি উন্নয়ন গবেষণা প্রতিষ্ঠান বারসিক পরিবারের পক্ষ থেকে তাকে সংবর্ধনা প্রদান করা হয়

। আজ দুপুরে ভদ্রার মহানন্দা আবাসিকস্থ প্রতিষ্ঠানটির রাজশাহী রিসোর্স সেন্টারে এ সংবর্ধনা প্রদান করা হয়। ইয়্যাসের মুখপাত্র মুমতাহ্ হিনা মীম’র হাতে ফুলেল তোড়া তুলে দিয়ে সংবর্ধনা জানান বারসিকের বরেন্দ্র অঞ্চলের আঞ্চলিক সমন্বয়কারী শহিদুল ইসলাম, প্রোগ্রাম অফিসার জাহিদ আলী, হিসাবরক্ষক উপেন ররিদাস। এসময় তরুণ সংগঠন ‘ইয়্যাস (ইয়ুথ এ্যাকশন ফর সোস্যাল চেঞ্জ)’র সদস্যরা উপস্থিত ছিলেন।

স/অ