সাংসদ শিমুলের রাজ্য শুধু বোবা নয়, কানেও শুনছেনা কেউ

নিজস্ব প্রতিবেদক, নাটোর:

নাটোরে কোন উন্নয়ন নাই। বর্তমান এমপি সৃস্টি করেছে শুধু সন্ত্রাসী বাহিনী। তিনি উন্নয়ন, গনতন্ত্র দিতে পারেননি। এমনকি সাংবাদিকদেরও হত্যার হুমকি দিয়েছে। এক সময় বলা হত দুলুর রাজ্য সবাই বোবা, বর্তমান সাংসদ  শিমুলের রাজ্য শুধু বোবা নয়, কানেও শুনছেনা কেউ।

শুক্রবার সন্ধ্যা সাতটার দিকে নিচাবাজার পৌরসভার সামনে, নাটোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান অফিসে সংবিধান সুরক্ষা ও গণতন্ত্রের বিজয় সমাবেশে জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরি জলি এবং জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলামকে কর্মসূচিতে অংশগ্রহনে করতে বাঁধা দেয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে নাটোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান এসব কথা বলেন।

তিনি বলেন, নাটোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান বলেন, ৫ই জানুয়ারী গণতন্ত্র ও সংবিধান সুরক্ষা দিবস যথাযথভাবে পালন উপলক্ষে আওয়ামীলীগের সহ সভাপতি ও নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরি জলি, নাটোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজানের নেতৃত্বে প্রচার সম্পাদক চিত্ত রঞ্জন সাহা, জেলা যুবলীগ সভাপতি বাশিরুর রহমান খান চৌধুরী এহিয়া,জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল্লাহ আল সাকিব বাকি, জেলা পরিষদের সদস্য ও ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সফিউল আজম স্বপনসহ নাটোর জেলা, উপজেলা, পৌর আওয়ামীলীগ,ছাত্রলীগ, যুবলীগের তিন শতাধিক নেতাকর্মীসহ জেলা আওয়ামীলীগের অস্থায়ী কার্যালয়ে পৌছালে জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অ্যাডভোকেট শামছুল ইসলাম ও কামরুল ইসলাম, ‍যুগ্ম সম্পাদক মোর্তজা বাবলু ও দপ্তর সম্পাদক দিলীপ কুমার দাশ আমাদের ডেকে বলেন স্থানীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল আমাদের নির্দেশনা দিয়েছেন যে আপনার  এই অনুষ্ঠানে অংশগ্রহন করতে পারবেন না। তিনি এ কর্মসূচিতে আপনাদের না থাকার নির্দেশ দিয়েছেন।  অতএব আপনারা এখান থেকে চলে যান। কোন রকম অপ্রীতিকর অবস্থা সৃষ্টি যেন না হয় সেকারণে আমরা সেখান থেকে চলে আসি।

নাটোরের মুজিব প্রেমী জনতার মাঝে ও জেলা আওয়ামীলীগের অঙ্গসংগঠনের মাঝে বিভেদ সৃষ্টির মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নে প্রতিবন্ধকতা সৃষ্টির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

তিনি আরও বলেন, গণতান্ত্রিক পদ্ধতিতে তারা প্রোগ্রাম করে না। কারণ আজকের কর্মসুচিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং বঙ্গবন্ধুর নামে কোন স্লোগান নেই। শুধু শিমুল ভাইয়ের নামে স্লোগান দিতে হবে। এমপির গুনগান গাওয়ার জন্য দলীয় প্রোগ্রাম নয়। আগামী দিনে আলাদা আলাদা ভাবে দলীয় কর্মসুচি পালন করা হবে। সেই সাথে ঘৃণ চক্রান্তের বিরুদ্ধে আগামি দিনে প্রতিহত করা হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরি জলি, যুগ্ম সম্পাদক ও নাটোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, প্রচার সম্পাদক চিত্ত রঞ্জন সাহা, জেলা পরিষদের সদস্য ও ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সফিউল আজম স্বপন, ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল্লাহ আল সাকিব বাকি প্রমূখ।

স/শ