বগুড়া

শেরপুরে সিএনজি চালকসহ ৫ জন নিহতের ঘটনায় বাস চালক গ্রেপ্তার  

নিজস্ব প্রতিবেদক:

গত ২৬ জানুয়ারি বগুড়ার শেরপুর উপজেলায় বাসের চাপায় সিএনজি চালকসহ ৫ জন নিহতের ঘটনায় ঘাতক বাসের চালককে  গ্রেপ্তার করেছে র‌্যাব-১২। সোমবার (১৪ ফেব্রুয়ারি) সাড়ে ৫টায় সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

আটক চালকের নাম মো. সাইফুল ইসলাম (৫৬)। তিনি ঢাকা জেলার সাভার থানার বেগুনবাড়ি গ্রামের জান আলমের ছেলে। মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১০টায় র‌্যাব-১২-এর মিডিয়া সেল থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য  নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাবুল প্রমাণিক একজন সিএনজি চালক গত ২৬ জানুয়ারী বগুড়া জেলার শেরপুর থানার মির্জাপুর এলাকায় সিএনজি চালানোর সময় হানিফ পরিবহনের একটি যাত্রিবাহী বাস বিপরীত দিক হইতে এসে সিএনজির সহিত মুখোমুখি সংঘর্ষ ঘটায়। এসময় চালক গাড়ি নিয়ে দ্রুত পালিয়ে যায়।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, এ ঘটনায় সিএনজি চালকসহ ৫ জন ঘটনাস্থলেই মারা যায়। পরে বগুড়া জেলার শেরপুর থানায় অজ্ঞাতনামা হানিফ পরিবহনের চালকের বিরুদ্ধে মামলা দায়ের করেন ভুক্তভোগী পরিবার। র‌্যাব-১২ এর কাছে ঘাতক চালককে গ্রেফতারের জন্য একটি লিখিত অভিযোগ দায়ের করেন তারা। এর প্রেক্ষিতে গত সোমবার তাকে গ্রেপ্তার করে র‌্যাব-১২। গ্রেফতার চালকের বিরুদ্ধে আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

জি/আর