শেরপুরে শিক্ষিকার মাথার চুল কেটে শারীরিক নির্যাতন

সিল্কসিটিনিউজ ডেস্ক:

শেরপুরের নকলা পৌরসভার চরকৈয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা শাহনাজ পারভীনের (৩৭) মাথার চুল কেটে শারীরিক নির্যাতন করার অভিযোগ উঠেছে তার স্বামী হাবিবুর রহমানের বিরুদ্ধে।

এ ঘটনায় শনিবার তাকে গ্রেফতার করেছে পুলিশ। হাবিবুর রহমান উপজেলার বানেশ্বর্দী ইউনিয়নের কবুতরমারি গ্রামের মৃত অজিত মাস্টারের ছেলে। নির্যাতিতা শিক্ষিকা নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১০ নাম্বার বেডে চিকিৎসাধীন রয়েছেন।

স্কুলশিক্ষিকা শাহনাজ পারভীন সাংবাদিকদের জানান, তাদের প্রায় ৪ বছর আগে বিয়ে হয়। প্রথম বছর ভালোভাবে সংসার করলেও দ্বিতীয় বছর থেকে টাকার জন্য শুরু হয় শারীরিক নির্যাতন। এভাবে তাকে তিন বছর ধরে নির্যাতন করে আসছে। বেতন তুলে টাকা দিলে তখন ভালো আর না দিলেই শুরু হয় স্বামীর অমানুষিক নির্যাতন।

শাহনাজ পারভীন আরও জানান, বৃহস্পতিবার স্কুল শেষে বাসায় প্রবেশ করার সময় তার কাছে টাকা চাইলে- টাকা দিতে অস্বীকার করলে তাকে মাথার চুল কেটে পায়ের জুতা ও লাঠি দিয়ে আঘাত করে মারাত্মকভাবে আহত করা হয়। আহত অবস্থায় তিনদিন ধরে তিনি হাসপাতালে ভর্তি রয়েছেন।

এ বিষয়ে নকলা থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ মামলা গ্রহণ করে এবং শনিবার ভোরে স্বামী হাবিবুর রহমানকে গ্রেফতার করে পুলিশ।

এ বিষয়ে শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আমিনুল ইসলাম জানান, আমরা এ বিষয়ে অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গেই আইনগত ব্যবস্থা গ্রহণ করি এবং দ্রুত অভিযান চালিয়ে আসামিকে গ্রেফতার করেছি।