শেখ কামালের জন্মবার্ষিকীতে দুঃস্থ খেলোয়াড়দের মাঝে সাইকেল বিতরণ

নিজস্ব প্রতিবেদক:

বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামাল-এর ৭৩তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে দোয়া মাহফিল ও দুঃস্থদের খেলোয়াড়দের মাঝে সাইকেল বিতরণ করা হয়েছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামাল এঁর ৭৩তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে শুক্রবার (৫ আগস্ট) এই মাহফিল ও সাইকেল বিতরণ করা হয়।

এই মাহফিল ও সাইকেল বিতরণ আয়োজন করে রাজশাহী বিভাগীয় ক্রীড়া সংস্থা। রাজশাহী মহানগর আওয়ামী লীগের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিভাগীয় কমিশনার ও রাজশাহী বিভাগীয় ক্রীড়া সংস্থার সভাপতি জনাব, জি এস এম জাফরউল্লাহ্ এনডিসি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মো. জিয়াউল হক, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক), বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেনরাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজশাহী বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. ডাবলু সরকার, রাজশাহী বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মীর তৌফিক আলী ভাদু, অতিরিক্ত সাধারণ সম্পদাক মো. মোস্তাক হোসেন, কোষাধ্যক্ষ হাসিনুর রহমান টিংকু, নির্বাহী সদস্য মো. সরিফুর রহমান (নুরুল হক), মো. রোকনুজ্জামান, মো. খায়রুল আলম ফরহাদ, মাকসুদা আলম রোজি, কিবরিয়া আকতার বানুসহ সংস্থার কর্মচারীবৃন্দ।

জি/আর