‘শিশুদের যৌনশিক্ষার প্রয়োজনীয়তা রয়েছে’ (ভিডিও)

সিল্কসিটিনিউজ বিনোদন ডেস্ক:

গ্রেট গ্র্যান্ড মাস্তি সিনেমা খ্যাত অভিনেত্রী উর্বশী রাউতেলা। এ অভিনেত্রী মনে করেন বড়দের মতো শিশুদেরও যৌনশিক্ষার প্রয়োজনীয়তা রয়েছে।


সম্প্রতি ‘সেক্স চ্যাট উইথ পাপ্পু অ্যান্ড পাপা’ শিরোনামের একটি ফিকশনাল ওয়েব সিরিজের প্রকাশনা অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন উর্বশী রাউতেলা। সেখানেই এ কথা বলেন তিনি।

অনুষ্ঠানে উর্বশী বলেন, ‘আমি মনে করি শিশুদের যৌনশিক্ষার প্রয়োজনীয়তা রয়েছে। একজন অভিনেত্রী এবং মডেল হিসেবে আমি মনে করি সমাজের প্রতি আমাদের দায়িত্ব রয়েছে। আমাদের সামাজিক সচেতনতা তৈরি করতে হবে।’

মোট পাঁচটি পর্বে তৈরি ‘সেক্স চ্যাট উইথ পাপ্পু অ্যান্ড পাপা’ শিরোনামের ফিকশনাল সিরিজটি। এতে হাস্যরসাত্মক ভঙ্গিতে যৌনশিক্ষার বিভিন্ন দিক নিয়ে আলোচনা করা হয়েছে। উর্বশী রাউতেলাকে এতে একটি কনডম ব্র্যান্ডের দূত হিসেবে দেখা যাবে। তার চরিত্র সম্পর্কে এ অভিনেত্রী বলেন, ‘আমার চরিত্রটি খুবই ছোট কিন্তু এই ওয়েব সিরিজের পরিকল্পনাটি আমার খুব পছন্দ হয়েছে। এ জন্যই আমি এতে অভিনয় করেছি।’

সিরিজটি মোট ১৫টি ভাষায় প্রকাশিত হচ্ছে। এর মধ্যে হিন্দি, তামিল, তেলেগু, কান্নাড়া, মালায়ালাম এবং বাংলা ভাষায় ডাবিং হচ্ছে। পাশাপাশি ইংরেজি, চাইনিজ, ফ্রেঞ্চ, ডাচ, স্প্যানিশ, জার্মান, বাহাসা, মালয় এবং থায় ভাষায় সাব-টাইটেল থাকবে।

এটি পরিচালনা করেছেন আশিষ পাতিল। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- আনন্দ তিওয়ারি, কবির সাজিদ, টিভি তারকা সানজিদা শেখ, প্রবীণ অভিনেতা শচীন পিলগাওকর। চিত্রনাট্য লিখেছেন- গোপাল দত্ত এবং দেবাং কাক্কর।

দেখুন :‘সেক্স চ্যাট উইথ পাপ্পু অ্যান্ড পাপা’র প্রোমোর ভিডিও !

 

সূত্র: রাইজিংবিডি