শিবগঞ্জে ৪২ লাখ টাকা ব্যয়ে সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শ্যামপুর ইউনিয়নের ভবানিপুর গ্রামের নদীরধার হইতে ভবানিপুর জামে মসজিদ পর্যন্ত প্রায় ৪২ লাখ টাকা ব্যয়ে ১ কিলোমিটার সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়েছে।

এলজিইডির বাস্তবায়নে গ্রামীণ অবকাঠামো নির্মাণের লক্ষে মঙ্গলবার বিকেলে এ সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন করেন শিবগঞ্জ আসনের সংসদ সদস্য মোহা. গোলাম রাব্বানী। এ উপলক্ষে ভবানিপুর হাফিজিয়া মাদ্রাসা প্রাঙ্গনে আলোচনা সভা ও সুধী সমাবেশের আয়োজন করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে এমপি গোলাম রাব্বানী বলেন, শেখ হাসিনার সরকার বার বার দরকার, শেখ হাসিনার জন্য আমরা সবাই ধন্য, বর্তমান সরকার যোগাযোগ, শিক্ষা, স্বাস্থ্য ও দেশের সার্বিক উন্নয়নে কাজ করে যাচ্ছে। বর্তমান সরকার জনগনের সরকার, বর্তমান সরকার উন্নয়নের সরকার। পরে তিনি সকল ভেদাভেদ ভুলে দেশের উন্নয়নের মার্কা নৌকায় ভোট চান।

শ্যামপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ শুকুরুদ্দিনের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা প্রকৌশলী মকবুল হোসেন, সহকারী প্রকৌশলী আয়াতুল্লাহ্ বেহেস্তী, দাইপুখুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অ্যাড. আজমল হক বাদশা, ধাইনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আব্দুল কাদের, মোবারকপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রবি, শ্যামপুর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি আতিকুল ইসলাম ডিউক চৌধুরী, আবদুল বশিরসহ স্থানীয় গণ্যমান্যরা।
স/শ