শিবগঞ্জে ৩শ’ বন্যার্ত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার দুলর্ভপুর ও পাঁকা ইউনিয়নের বন্যা কবলিত ৩’শ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার দিনব্যাপি নামো জগনাথপুর-মনোহরপুর এলাকায় বন্যা দুর্গতদের মাঝে এ সব ত্রাণ সামগ্রী বিতরণ করেন সংসদ সদস্য ও নৌ-পরিবহণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ডাঃ সামিল উদ্দিন আহমেদ শিমুল।দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের উদ্যোগে উপজেলার দুলর্ভপুর, পাঁকা ইউনিয়নের আংশিক এলাকার বন্যা দুর্গতদের মাঝে ১০ কেজি করে চাল, ১ কেজি ডাল, ১ কেজি তেল, ১ কেজি লবন, ২ কেজি চিড়া, ১ কেজি চিনি, আধা কেজি করে লুডুস বিতরণ করা হয়।

বিতরণী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার চৌধুরী রওশন ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতা করেন সংসদ সদস্য। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী আরিফুল ইসলাম, উপ-সহকারী প্রকৌশলী আসলাম হোসেন, ইউপি চেয়ারম্যান অধ্যাপক আবদুর রাজিব রাজুসহ অন্যরা।

এর আগে বন্যা দুর্গতদের মাঝে ২০ মেট্রিক টন চাল ও ৬’শ পরিবারকে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। পর্যায়ক্রমে চাহিদা প্রস্তত করে ত্রাণ সামগ্রী বিতরণী কার্যক্রম অব্যহত থাকবে জানিয়েছেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা।