রবিবার , ৩১ ডিসেম্বর ২০১৭ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

শিবগঞ্জে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা: স্বামী আটক

Paris
ডিসেম্বর ৩১, ২০১৭ ৫:৫৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে। এঘটনায় জড়িত থাকার অভিযোগে স্বামী মাসুদ রানা (৫০) কে আটক করা হয়েছে।

আটককৃত মাসুদ রানা উপজেলার ছত্রাজিতপুর ইউনিয়নের চণ্ডিপুর পশ্চিমপাড়ার মৃত বাহার আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রোববার ভোররাত তিনটার দিকে নিজ বাড়িতে স্বামী মাসুদ ও স্ত্রী পলি বেগম ঘুমিয়ে ছিল। এসময় ঘুমন্ত অবস্থায় পলি বেগম (৩৩) কে শ্বাসরোধ করে হত্যার করে স্বামী মাসুদ রানা। তবে পারিবারিক জীবনে তাদের কলহ বিবাদ চলে আসছিল বলে স্থানীয়রা জানিয়েছেন।

এদিকে নিহত পলি বেগমের মা সেতারা বেগম জানায়, ২০০৫ সালে পারিবারিকভাবে পলির সঙ্গে মাসুদের বিয়ে হয়। দাম্পত্যজীবনে তাদের এক ছেলে ও দুই মেয়ে রয়েছে। বেশ কয়েকদিন ধরে স্বামী-স্ত্রীর মধ্যে কলহ বিবাদ চলে আসছিল। এরই জের ধরে পলি বেগমকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে তিনি জানিয়েছেন।

এবিষয়ে শিবগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আবদুস সালাম জানান, খবর পেয়ে রোববার দুপুরে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বিকেলে চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় জড়িত থাকার অভিযোগে মাসুদ রানাকে আটক করে থানায় আনা হয়েছে। এব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

স/অ

সর্বশেষ - রাজশাহীর খবর