শিবগঞ্জে শিক্ষার্থীদের মাঝে ড্রেস ও বৃত্তি প্রদান

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:
শিবগঞ্জ পৌর এলাকার জালমাছমারি সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে গুলনাহার-কশিমুদ্দিন ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে বৃত্তি ও স্কুল ড্রেস বিতরণ করা হয়েছে।

শনিবার দুপুরে জালমাছমারি সরকারি প্রামিক বিদ্যালয়ের সভাপতি ও গুলনাহার-ফাউন্ডেশনের কোষাধ্যক্ষ সৈয়দ নজরুল ইসলামের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন, ময়মনসিংহের পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার) পিপিএম।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মতিউর রহমান, মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল কুদ্দুস প্রধান শিক্ষক আবদুল্লাাহ আল মামুন, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, দুরুল আমিনসহ অন্যরা।

এসময় সৈয়দ নুরুর ইসলাম বলেন, বাংলাদেশ এখন উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে। আমাদের সময়ে পড়ালেখার পর্যাপ্ত উপকরণ পোষাকাদিসহ শিক্ষা গ্রহণের সুব্যবস্থা আমরা না পেলেও বর্তমানে এ সরকারের সময়ে অধিকাংশ শিক্ষাপ্রতিষ্ঠানে মিড ডে মিলসহ শিক্ষার্থীদের সকল সুযোগ সুবিধা চালু রয়েছে। আমাদের দেশ আর পিছিয়ে নেই। কাজেই প্রত্যেক শিক্ষার্থীকে সুশিক্ষা অর্জন করে সুনাগরিক হিসেবে গড়ে উঠতে হবে। কারণ বর্তমান শিশুরায় আগামী দিনের ভবিষ্যত।

শেষে জালমাছমারি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১৩ জন মেধাবি ছাত্র-ছাত্রীকে বৃত্তি প্রদান এবং ২৬৩ জন ছাত্র-ছাত্রীকে স্কুল ড্রেস প্রদান করা হয়।

স/অ