শিবগঞ্জে বউয়ের প্রেমিককে গুলি করে হত্যার চেষ্টা

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার তেলকুপি বাজারে পরোকীয়ার জের ধরে তোহিদুল ইসলাম তোহিদ (২৩) নামে এক প্রেমিকাকে গুলি করে হত্যার চেষ্টার অভিযোগ উঠেছে।

গুলিবিদ্ধ ওই প্রেমিক- একই এলাকার মো. জেম আলীর ছেলে তোহিদ। তাকে গুলিবিদ্ধ অবস্থায় স্থানীয়রা  উদ্ধার করে প্রথমে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

পরোকীয়া প্রেমিকা ওই এলাকার সাদিকুল ইসলাম ওরফে বাচ্চু আলীর স্ত্রী (২২)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানা যায়, রোববার রাত সাড়ে ৮টার দিকে তোহিদ আলী তেলকুপি বাজার থেকে বাড়ি ফিরছিলেন। পথেই বাজারের পূর্ব পার্শ্বে জামালের বাড়ির সামনে পৌঁছলে তোহিদকে লক্ষ্য গুলি করে নাহিদা খাতুনের স্বামী বাচ্চু আলী। এসঃয় তোহিদ তার বাম পায়ের উরুতে গুলিবৃদদ্ধ হয়ে গুরুত্বর জখম হন।

পরে খবর পেয়ে শিবগঞ্জ থানার ওসি হাবিবুল ইসলামসহ একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে গুলি খোসা উদ্ধার করে। এদিকে এলাকাবাসী জানিয়েছেন- এরআগে বিদেশি অস্ত্র ও গুলিসহ র‌্যাবের হাতে আটক হয়েছিল বাচ্চু আলী। বাচ্চু আলী প্রতিনিয়ত এলাকায় অবৈধ্য অস্ত্র নিয়ে ঘুরে বেড়াই।

এবিষয়ে শিবগঞ্জ থানার ওসি হাবিবুল ইসলাম জানান, প্রায় এক বছর ধরে তোহিদ ও নাহিদার সঙ্গে পরোকীয়া প্রেমের সঙ্গে সংম্পৃক্ত। এরই জের ধরে গুলিবিদ্ধের ঘটনা ঘটেছে। এঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ।

স/অ