শিবগঞ্জে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ছত্রাজিতপুর ইউনিয়নের যুক্তরাধাকান্তপুর (বহলাবাড়ি মোড়ে) রোববার দিনব্যাপি ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

বেসরকারি সংস্থা ওয়ার্ক ফর সোসাইটি এই ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করে। এতে আশপাশের এলাকার সহস্রাধিক রোগীকে বিনামুল্যে চিকিৎসা প্রদান করা হয়।

মেডিকেল ক্যাম্পে চিকিৎসা প্রদান করেন, এমবিবিএস ডি-অর্থো ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের শিশু বিভাগের মেডিকেল অফিসার ডা. নাহিদ ইসলাম মুন, মুখ ও দন্ডরোগ বিশেষজ্ঞ ডা. আসাদুজ্জামান আসিফ, ডা. মো. ইস্রাফিল ইসলাম, রাজশাহীর বারিন্দ মেডিকেল কলেজের মেডিসিন ও ডায়াবেটিস বিশেষজ্ঞ ডা. মো. গোলাম রাব্বানী ও চাঁপাইনবাবগঞ্জ জাতীয় অন্ধকল্যাণ সমিতির চক্ষু চিকিৎসক ডা. ইমরান জাভেদ।

সংস্থার টিম লিডার জাহিদ হাসান মাহমুদ জানান, অস্বচ্ছল রোগীদের চিকিৎসাসেবা পৌঁছে দিতে এ সংস্থা কাজ করে যাচ্ছে। ভবিষ্যতে এ ধরণের কার্যক্রম অব্যহত থাকবে বলে জানান তিনি। এতে মিডিয়া পার্টনার ছিল চাঁপাইবার্তা।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ড. মাওলানা কেরামত আলী, শিবগঞ্জ পৌরসভার মেয়র কারিবুল হক রাজিন, স্থানীয় সংসদ সদস্য গোলাম রাব্বানীর প্রতিনিধি শহিদ কায়সার, জেলা বিএনপির সদস্য বারিউল ইসলাম বারী, উপজেলা ছাত্রলীগের সভাপতি রিজভী আলম রানা, সম্পাদক আসিফ আহসানসহ অন্যরা।

স/অ