শিবগঞ্জে নিখোঁজের ৩দিন পর যুবকের লাশ উদ্ধার, গ্রেফতার ১

 নিজস্ব প্রতিবেদক চাঁপাইনবাবগঞ্জ:

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে নিখোঁজ হওয়ার ৩দিন পর মোজাহিদ ইসলামের(২৪) লাশ উদ্ধার করেছে শিবগঞ্জ থানা পুলিশ। নিহত মোজাহিদ শিবগঞ্জ উপজেলার শ্যামপুর ইউনিয়নের চামাভান্ডার গ্রামের মিজানুর রহমানের ছেলে।

বুধবার সকালে স্থানীয় লোকজনের মাধ্যমে সংবাদ পেয়ে ঘটনাস্থল মনাকষা ইউনিয়নের সাতরশিয়া গ্রাম এলাকায় কুমিরাদহ বিল থেকে লাশ উদ্ধার করে পুলিশ।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ জানান, স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে বুধবার সকালে সাতরশিয়া গ্রাম এলাকায় কুমিরাদহ বিলে উপস্থিত হয়ে বিলের কুচরীপানা ভিতর থেকে মোজাহিদের লাশ উদ্ধার করেছি। লাশ ময়না তদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরো জানান, গত রবিবার রাত ৮টার দিকে শ্যামপুর ইউনিয়নের চামাভান্ডার গ্রামের নইমুদ্দিনের ছেলে মিনহাজুল ইসলাম(২৫) মিজানুর রহমানের ছেলে মোজাহিদ(২২) ও রয়েল এক সাথে মনাকষা ইউনিয়নের সাতরশিয়া গ্রাম এলাকায় কুমিরাদহ বিলে যাওয়া মাত্র আগে থেকে ওঁৎ পেতে থাকা একদল দূর্বৃত্ত মিনহাজুল ইসলামকে কুপিয়ে জখম করে।

এসময় মোজাহিদুল ইসলাম নিখোঁজ হয় এবং মিনহাজুল ইসলামের চিৎকার শুনে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। অন্যদিকে রয়েল কাউকে কিছু না বলে বাড়িতে গিয়ে ঘুৃমিয়ে পড়ে। এ ঘটনায় গত ৫ অক্টোবর মামলা হয়েছে। গত ৬ অক্টোবর রয়েলকে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠানো হয়েছে। তাকে গ্রেফতারের একদিন পর বুধবার সকালে মোজাহিদের লাশ উদ্ধার করা হয়।

স/আ.মি