শিবগঞ্জে ডা. শিমুলের সঙ্গে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:

আগামী একাদশ সংসদ নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনে আওয়ামী লীগ দলীয় প্রার্থী ডাক্তার সামিল উদ্দিন আহমেদ শিমুলকে বিজয়ী করতে মুক্তিযুদ্ধের চেতনায় দেশের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে রোববার দুপুরে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এ সময় শিবগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড ঐক্যবন্ধভাবে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।

মনাকষায় ডাক্তার শিমুলের বাড়ির উঠানে মতবিনিময় সভায় জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহ্বায়ক ও নৌকা প্রতীকের প্রার্থী ডাক্তার সামিল উদ্দিন আহমেদ শিমুল তার শুভেচ্ছা বক্তব্যে বলেন, আমার পিতা একজন মুক্তিযোদ্ধা ছিলেন। আপনারাও সকলে মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার সন্তান। তাই আমাকে কেউ সন্তান ও কেউ ভাই হিসাবে মনে করে নৌকা প্রতীককে বিজয়ী করতে সব ধরনের সহযোগিতা করবেন এবং দেশকে সন্ত্রাস, জঙ্গি, মাদক ও নাশকতা মুক্ত করে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করবেন।

এ সময় জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার আলহাজ আব্দুল মান্নান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিয্দ্ধোা সন্তান কমান্ডের মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার আলহাজ মোয়াজ্জেম হোসেন মুন্টু, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক সহকারী ডেপুটি কমান্ডার জোবদুল হক, উজিরপুর ইউনিয়নের মুক্তিযোদ্ধা মর্তৃজা মাস্টার, মনাকষা ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার সুবেদার আব্দুর রশিদ, সাবেক ডেপুটি কমান্ডার শ্রী প্রভাত সিংহ, মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ, আনেসুর রহমান, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড মনাকষা ইউনিয়ন শাখার সভাপতি কুরবান আলিসহ ১৫টি ইউনিয়ন ও ১টি পৌরসভার মুক্তিযোদ্ধা সংসদের ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকেরা উপস্থিত ছিলেন।

স/শা