শিবগঞ্জে জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘিরে রেখেছে পুলিশ

নিজস্ব প্রতিবেদক: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার চককৃত্তিপুর ইউনিয়নের শিবনগর এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি আজ বুধবার সকাল থেকে ঘিরে রেখেছে কাউন্টার টেরোরিজম ইউনিটের সদস্যরা। এসময় তাদের লক্ষ্য করে এক রাউন্ড গুলিও ছোড়া হয়েছে বাড়ির ভিতর থেকে।

 

কাউন্টার টেরোরিজম থেকে সিল্কসিটিকে নিশ্চিত করা হয়েছে, বাড়িটির ভিতরে একটি জঙ্গি আস্তানা আছে। সেখানে একটি পরিবারসহ বাইরে থেকে আসা আরো কয়েকজন সদস্য থাকতে পারে।

 

প্রত্যক্ষদর্শীরা জানায়, শিবগঞ্জের উপজেলার চককৃত্তিপুর ইউনিয়নের শিবনগর গ্রামের আফছার আলীর একতলা পাকা বাড়ি ঘিরে ফেলে কাউন্টার টেরোরিজম ইউনিটের সদস্যরা। এসময় তারা বাড়ির ভিতরে অভিযান চালানোর চেষ্টা করলে ভিতর থেকে এক রাউন্ড গুলি ছোড়া হয়। তবে এতে কেউ হতাহত হয়নি বলে নিশ্চিত করেছেন কাউন্টার টেরোরিজমের সিনিয়র সহকারী পুলিশ সুপার পদমর্যদার একজন কর্মকর্তা।

 

ওই কর্মকর্তা সিল্কসিটি নিউজকে বলেন, ‘ভিতরে একটি পরিবারসহ বাইরের আরো কয়েকজন সদস্য রয়েছে। তারা সবাই জঙ্গি বলে ধারণা করা হচ্ছে। ওই বাড়িটির মালিক আফছার আলী পরিবারটিকে বিনা ভাড়ায় থাকতে দেন বলেও নিশ্চিত হয়েছেন কাউন্টার টেরোরিজমের সদস্যরা।’

স/আর