শিবগঞ্জে আ. লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে বাংলাদেশ আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে শিবগঞ্জে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
রবিবার বিকেলে পৌর আওয়ামী লীগের আয়োজনে এ  উপলক্ষে শিবগঞ্জ ডাকবাংলোর সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়। র‌্যালীটি পৌর এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।
র‌্যালি শেষে ডাকবাংলো চত্বরে আলোচনা সভা ও কেক কাটার মাধ্যমে  অনুষ্ঠান শেষ হয়। পৌর আওয়ামী লীগের সভাপতি আতিকুল ইসলাম টুটুল খানের সভাপতিত্বে পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়ার সঞ্চালনায়  প্রধান অতিথি ছিলেন শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন, শিবগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি আলহাজ্ব মো. আকবর হোসেন, উজিরপুর ইউনিয়ন শাখা আওয়ামীলীগের সভাপতি মো. দুরুল হোদা, বিনোদপুর ইউনিয়ন শাখা আওয়ামীলীগের সভাপতি দেলওয়ার হোসেন, শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি রিজভী আলম রানা, পৌর ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান হিমেল, সাধারণ সম্পাদক আলিরাজসহ আওয়ামীলীগ ও এর অংগ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
স/শা