শিবগঞ্জের প্রেমিকার অনশন: বিয়ে না করলে প্রতিষ্ঠানেই আত্মহত্যার হুমকি

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:
বিয়ের আশায় আজও প্রেমিকের ব্যবসা প্রতিষ্ঠানে প্রেমিকার অনশন অব্যাহত রয়েছে। বিয়ে না করলে এখানেই আত্মহত্যা করবে বলে হুমকি দিয়েছে ওই প্রেমিকা। ঘটনাটি ঘটেছে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার দাইপুকুরিয়া ইউনিয়নের মির্জাপুর এলাকার দশম শ্রেণী পড়ুয়া জনৈক ছাত্রী বিয়ে করার জন্য তার প্রেমিকের নিজস্ব ব্যবসা প্রতিষ্ঠান মির্জাপুর বাজারে অবস্থিত মেসার্স রুবেল এন্টার প্রাইজে ৩ দিন থেকে অনশন করছেন।

ঘটনাস্থলে সরেজমিনে গেলে মেয়েটি অভিযোগ করে সিল্কসিটি নিউজকে বলেন, দাইপুকুরিয়া ইউ.সি উচ্চ বিদ্যালয়ের পিওন ও মির্জাপুর গ্রামের আব্দুল খালেকের ছেলে রুবেল আহমেদের সাথে আমার ৮ মাসের সম্পর্ক। তবে ৬ মাস থেকে আমার সাথে শারীরিক মেলামেশা করত রুবেল। বিয়ের প্রলোভন দেখিয়ে রুবেল ও তার পরিবার বেশ প্রভাবশালী হওয়ায় আমার সাথে প্রতরণা করছে। আমি নিরুপায় হয়ে রবিবার বিকেল ৫ টা থেকে তার ব্যবসা প্রতিষ্ঠানে অবস্থান করছি। তাছাড়া এই ব্যবসা প্রতিষ্ঠানে আমার সাথে দীর্ঘ দিন শারীরিক কাজে লিপ্ত থেকেছে। রুবেল যদি আমাকে বিয়ে না করে তাহলে আমি এখানেই আত্মহত্যা করব।

এ ঘটনাকে কেন্দ্র করে এলাকাই ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়েছে। এছাড়াও গত সোমবার সকালে মিমাংশার গ্রাম্য শালিশের অয়োজন করা হয়। মেয়ে পক্ষের সকল লোকজন উপস্থিত থাকলেও ছেলে পক্ষের কোন লোক শালিশে হাজির হননি। পরে রুবেলের বাড়িতে গ্রামবাসীরা গেলে রুবেলের পরিবারের কাউকে পাওয়া যায়নি। বাড়িঘরে তালা মেরে তারা সকলেই পলাতক।

অন্যদিকে দাইপুকুরিয়া ইউপি চেয়ারম্যান আতিকুল ইসলাম জুয়েল সিল্কসিটি নিউজকে জানান, ছেলে পক্ষ শালিশে হাজির না হওয়ার কারনে এলাকাবাসীর মাধ্যমে ছেলে পক্ষকে মিমাংশা করার জন্য মঙ্গলবার সন্ধ্যা পর্যন্ত সময় বেঁধে দিয়েছিলাম। এরই পরিপ্রেক্ষিতে ছেলে পক্ষের কয়েকজন লোক আমার সাথে দেখা করেছে এবং মিমাংশা করার জন্য সম্মতি জ্ঞাপন করেছে। আমি এলাকার গণ্যমান্য ব্যাক্তিদের নিয়ে তাদের ঝামেলাটি শেষ করার চেষ্টা করছি।
স/শ