শহীদ দুলালের ৩১ তম মৃত্যুবার্ষিকীতে মহানগর আওয়ামী লীগের শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক:

শহীদ দুলালের ৩১তম মৃত্যুবার্ষিকীতে রাজশাহী মহানগর আওয়ামী লীগের উদ্যোগে তার সমাধীতে পুষ্পস্তবক অর্পণ, এক মিনিট নিরবতা পালন ও দোয়া করা হয়। রোববার সকাল ১০ টায় শহীদ দুলালের সমাধীতে পষ্পস্তবক অর্পন করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র জননেতা এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল।

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: ডাবলু সরকার, সহ-সভাপতি নাঈমুল হুদা রানা, রেজাউল ইসলাম বাবুল, বদরুজ্জামান খায়ের, যুগ্ম সম্পাদক মোস্তাক হোসেন, আসাদুজ্জামান আজাদ, আহ্সানুল হক পিন্টু, সাংগঠনিক সম্পাদক মীর ইসতিয়াক আহম্মেদ লিমন, শ্রম সম্পাদক আব্দুস সোহেল, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক ফিরোজ কবির সেন্টু, যুব ও ক্রীড়া সম্পাদক মকিদুজ্জামান জুরাত।
আরো উপস্থিত ছিলেন তথ্য ও গবেষণা সম্পাদক জিয়া হাসান আজাদ হিমেল, আইন সম্পাদক অ্যাড. মুসাব্বিরুল ইসলাম, উপ-দপ্তর সম্পাদক পংকজ দে, উপ-প্রচার সম্পাদক সিদ্দিক আলম, সদস্য হাবিবুর রহমান বাবু, নফিকুল ইসলাম সেল্টু, আশরাফ উদ্দিন খান অ্যাড. শামসুন্নাহার মুক্তি, শাহাব উদ্দিন, বাদশা শেখ, ইসমাইল হোসেন, মজিবুর রহমান, মোখলেশুর রহমান কচি, আলিমুল হাসান সজল ও আশীষ তরু দে সরকার অর্পণ প্রমুখ।

উল্লেখ্য, সামরিক স্বৈরাচার এরশাদ বিরোধী আন্দোলনের অন্যতম ছাত্রনেতা, রাজশাহী কলেজ ছাত্র সংসদের সাবেক সাংস্কৃতিক সম্পাদক ও মহানগর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি, ‘৯০ এর গণঅভুত্থানের অকুতোভয় বীর মুজিব সৈনিক শহীদ রফিকুল ইসলাম দুলাল ১৯৯০ সালের ০৫ ডিসেম্বর সামরিক সরকারের লেলিয়ে দেওয়া পুলিশের গুলিতে নির্মমভাবে শহীদ হন।