শহীদ জিয়া ছাত্র পরিষদের রাজশাহী মহানগর শাখার কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক:

ছাত্রদল কেন্দ্রীয় সংসদের রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম ররিকে শহীদ জিয়া ছাত্র পরিষদ উপদেষ্টা করে ৩১সদস্য বিশিষ্ট রাজশাহী মহানগর কমিটির অনুমোদন দেয়া হয়েছে।

শহীদ জিয়া ছাত্র পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি এম ডি শহিদুল ইসলাম রানা ও সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম শেখ জহির এই কমিটি অনুমোদ করে স্বাক্ষর করেন।

এর মধ্যে সভাপতি আব্দুল্লাহ আল মামুন (ওয়াসিফ), সিনিয়র সহ-সভাপতি রিজভি আহমেদ, সাধারণ সম্পাদক সোহাগ বাবু, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক প্রান্ত চৌধুরী, সাংগঠনিক সম্পাদক বেল্লাল হোসেন, প্রচার সম্পাদক উমর ইব্রাহিম রিয়ান ও দপ্তর সম্পাদক তকী ইয়াসির। এছাড়াও সহ-সভাপতি ইব্রাহিম মুহাম্মাদ খলিদ প্রান্ত, আবু তালেব তন্ময়, রাকিবুল ইসলাম, নাঈম রহমান, শাহিন হোসাইন, ফয়সাল ইসলাম ও কিরন হোসেন, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক প্রান্ত চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদ হাসান শান্ত, গোলাম আরিফ রিমন, সাজিদুর রহমান সাজিদ, মাহির ফয়সাল মঈন, সাইমন রেজা, শিবঅন্তর সরকার সিভা, সহ-সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল সাইদ, মারুফ আল লাম, আতিক হাসান, আল আরাফাত, বাশারুল ইসলাম,সহ-সাংগঠনিক সম্পাদক নূর-ই-আলম সিদ্দিকী নচিব, সারোয়ার হোসেন, মিনহাজুল ইসলাম, সজিবুল রহমান, আহসান হাবিব সায়মন ও ইস্তিয়াক আহম্মেদ আমান ।