রাজশাহীতে বিপ্লব ও সংহতি দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক:


রাজশাহীতে বিএনপির বিপ্লব ও সংহতি দিবস উদযাপন উপলক্ষে নানা কর্মসূচী পালিত হয়েছে। রোববার (৭ নভেম্বর) সকালে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বিএনপি চেয়ারপার্সন বেগম খালোদা জিয়ার অন্যতম উপদেষ্ঠা, সাবেক রাসিক মেয়র ও সংসদ সদস্য মিজানুর রহমান মিনু।

সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, পায়রা, বেলুন ও ফেস্টুন উড়িয়ে দিনের কর্মসূচীর উদ্বোধন করেন প্রধান অতিথিসহ উপস্থিত সকল নেতৃবৃৃন্দ। শেষে দেশ ও জাতির কল্যাণ, বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের অসুস্থ্য নেতাকর্মীর সুস্থ্যতা এবং মৃত ব্যক্তিদের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

রাজশাহী মহানগরীর মালোপাড়ায় বিএনপি কার্যালয়ের সামনে উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন- বিএনপি জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রাসিক সাবেক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন।

মহানগর বিএনপি’র যুুুগ্ম সাধারণ সম্পাদক ওয়ালিউল হক রানার উপস্থাপনায় এসময়ে উপস্থিত ছিলেন, বোয়ালিয়া থানা বিএনপি’র সভাপতি সাইদুর রহমান পিন্টু, শাহ্ মখ্দুম থানা বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপতি মাসুদ, সাধারণ সম্পাদক আব্দুল মতিন, জেলা যুবদলের সাবেক আহবায়ক আনোয়ার হোসেন উজ্জল, মহানগর কৃষক দলের সদস্য সচিব গোলাম সাকলায়েন ইকো, মহানগর মুক্তিযোদ্ধা দলের সভাপতি নজরুল ইসলাম খোকা প্রমুখ।

স/আ